টাইমলাইনখেলাক্রিকেটIPL

দলের ক্রিকেটারদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করে প্রেমদিবসে শুভেচ্ছা জানালো মুম্বাই, RCB

বাংলা হান্ট ডেস্কঃ 14 ই ফেব্রুয়ারি ভেলেন্টাইনস ডে অর্থাৎ ভালোবাসার দিন। এই দিনটিকে সারা পৃথিবীর মানুষ ভালোবাসার দিন হিসেবে উদযাপন করেন। আর ভালোবাসার এই বিশেষ দিনে দলের ক্রিকেটারদের শুভেচ্ছা জানালো আইপিএলের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। দলের প্রত্যেক ক্রিকেটার এবং তাদের সঙ্গিনীদের সঙ্গে ছবি পোস্ট করে তাদের শুভেচ্ছা জানালো পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

https://twitter.com/mipaltan/status/1360834480013856769?s=20

মুম্বাই ইন্ডিয়ান্স যে পোস্ট দিয়েছেন সেখানে রয়েছেন, মুম্বাই ইন্ডিয়ান্স এর সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তার স্ত্রী নাতাশা এবং তাদের পুত্র আগস্য। এছাড়াও এই তালিকায় রয়েছেন কায়রন পোলার্ড এবং তার স্ত্রী। এছাড়াও নিজেদের সঙ্গিনীদের নিয়ে রয়েছেন ট্রেন্ট বোল্ট, ক্রিস লিন, রহুল চাহার, আদিত্য তারে, সৌরভ তেওয়ারি।

মুম্বাই ইন্ডিয়ান্স এর পাশাপাশি বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও ভালোবাসার দিনে নিজেদের ক্রিকেটারদের ছবি শেয়ার করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। তবে রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু শুধুমাত্র ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী কিংবা বান্ধবী নয় সেই সঙ্গে এক ক্রিকেটারের সঙ্গে অন্য ক্রিকেটারের বন্ধুত্বের কথাও বিশেষভাবে উল্লেখ করেছেন ভালোবাসার দিনে।

Back to top button