টাইমলাইনখেলাক্রিকেটIPL

আজকের ওপেনিং ম্যাচে এই বিশেষ কারণের জন্য চেন্নাইয়ের থেকে এগিয়ে থাকবে মুম্বাই, জানালেন গৌতম গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আজ থেকে শুরু হতে চলেছে আইপিএল (IPL)। আজ আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। তবে আজ আইপিএলের প্রথম ম্যাচে নামার আগে প্রাপ্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর (Gautam gambhir) জানিয়ে দিলেন আজ মহেন্দ্র সিং ধোনির (Ms Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK) এর থেকে কিছুটা হলেও এবারে এগিয়ে থাকবে রোহিত শর্মার ( Rohit sharma) মুম্বাই ইন্ডিয়ান্স (MI)।

প্রাপ্তন এই ভারত ওপেনারের মনে করেন মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং এবার অত্যন্ত শক্তিশালী। বিশেষ করে তাদের পেস বোলিং। মুম্বাই ইন্ডিয়ান্স এবার নিলামে তুলে নিয়েছে নিউজিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্টকে। এছাড়াও মুম্বাইয়ে রয়েছে ভারতীয় তারকা পেসার যাসস্প্রীত বুমরাহ। গম্ভীর মনে করেন এই পেস জুটিকে খেলায় চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানদের পক্ষে অত্যন্ত চ্যালেঞ্জিং হয়ে দাঁড়াবে। অপরদিকে এবার চেন্নাই এর অন্যতম তারকা ব্যাটসম্যান সুরেশ রায়নাও নেই।

এছাড়াও গম্ভীর জানিয়েছেন এবার রায়নার অবর্তমানে চেন্নাই সুপার কিংসকে তাদের তিন নম্বর ব্যাটিং পজিশন নিয়ে অত্যন্ত ভাবনা চিন্তা করতে হবে। অপরদিকে মালিঙ্গা না খেললেও তার অভাব পূরণ করে দেবে ট্রেন্ট বোল্ট। গম্ভীর জানিয়েছেন বোল্ট-বুমরাহ জুটির খেলা দেখার অপেক্ষায় রয়েছি। কারন এই দু’জনই এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা টিটোয়েন্টি বোলার অপরদিকে দুজনেই নতুন বলে উইকেট তুলে নিতে পারেন। আর এইসব নানান দিক বিচার করে আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংসের থেকে মুম্বাই ইন্ডিয়ান্সকেই এগিয়ে রেখেছেন গৌতম গম্ভীর।

Back to top button