টাইমলাইনবিনোদনভারত

দেহব্যবসার অভিযোগে গ্রেফতার মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টর, উদ্ধার পশ্চিমবাংলার দুই জুনিয়র আর্টিস্ট

বাংলাহান্ট ডেস্ক: দেহব্যবসার চালানোর অভিযোগে মুম্বইয়ের এক কাস্টিং ডিরেক্টরকে গ্রেফতার করল মুম্বই পুলিসের সোশ্যাল সার্ভিস ব্র্যাঞ্চ এসএসবি। নবীন কুমার প্রেমমলাল আর্য নামে ওই কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে অভিযোগ, দুজন জুনিয়র আর্টিস্ট ও এক মেকআপ আর্টিস্টকে দিয়ে জোর করে দেহব্যবসা করাতেন তিনি। বুধবার অন্ধেরির ভারসোভা এলাকার এক কফিশপ থেকে নবীনকে গ্রেফতার করেছে পুলিস।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওই দুই জুনিয়র আর্টিস্টই পশ্চিমবঙ্গের বাসিন্দা। দুজনেই মাত্র ১৮ বছর বয়সী। অপর মেকআপ আর্টিস্ট ৩৫ বছর বয়সী। জুনিয়র আর্টিস্ট দুজনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে। তাঁদের বয়ানও রেকর্ড করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, ৩২ বছর বয়সী ওই কাস্টিং ডিরেক্টর গত পাঁচ বছর ধরে অসামাজিক ব্যবসা চালাচ্ছিল। বেশ কয়েকদিন ধরেই তক্কে তক্কে ছিল পুলিস। খোঁজ চালাচ্ছিল এই মধুচক্রটির। অবশেষে বুধবার পুলিসের জালে ধরা পড়লেন ওই কাস্টিং ডিরেক্টর। দুজন জুনিয়র আর্টিস্ট ও মেকআপ আর্টস্টকেও উদ্ধার করে পুলিস।

জানা গিয়েছে, এই ব্যবসা চালানোর কাজে নবীনকে সাহায্য করতেন তাঁর দুই ঘনিষ্ঠ বন্ধু অজয় শর্মা ও বিজয়। নবীন পুলিসের জালে ধরা পড়ার পরেই ফেরার হয়ে যান ওই দুজন। আপাতত তাঁদের খোঁজ চালাচ্ছে পুলিস। তবে এই ঘটনা নতুন নয়। এর আগে ৪ঠা জানুয়ারি দেহব্যবসা চালানোর অভিযোগে এক প্রোডাকশন ম্যানেজারকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিসের সোশ্যাল সার্ভিস ব্র্যাঞ্চ এসএসবি। মুম্বইয়ের জুহুর এক হোটেল থেকে গ্রেফতার করা হয় ৩২ বছর বয়সী ওই প্রোডাকশন ম্যানেজারকে।

Back to top button