fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

“জীবনের থেকে ক্রিকেট বড় নয়” পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে বললেন মুশফিকুর রহিম।

এবার নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিলেন বাংলাদেশের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকুর সরাসরি জানিয়ে দিলেন তিনি পাকিস্তান সফরে যাচ্ছেন না।

পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়ে মুশফিকুর রহিম সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন আমি পাকিস্তান সফরে যাচ্ছি না, এটা আমি জানিয়ে দিয়েছি বাংলাদেশ ক্রিকেট বোর্ড কে। ইতিমধ্যেই সরকারি ভাবে চিঠি দিয়ে আমি আমার মতামত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাদের জানিয়ে দিয়েছি তারা আমার চিঠি গ্রহণ করেছেন। শুধুমাত্র টিটোয়েন্টি সিরিজই নয় নিরাপত্তা জনিত কারন দেখিয়ে পুরো পাকিস্তান সফর থেকেই নিজেকে সরিয়ে নিয়েছে এই অভিজ্ঞ বাংলাদেশি ব্যাটসম্যান।

এছাড়াও মুশফিকুর জানিয়েছেন আমার পরিবার এই বিষয়টি নিয়ে খুবই চিন্তিত। এই মুহূর্তে পাকিস্তানের পরিস্থিতি ভালো নয় যেকোনো মুহূর্তে বিপদ ঘটে যেতে পারে। তাই পরিবার কে এই কঠিন চিন্তার মধ্যে রেখে আমার পক্ষে পাকিস্তানে গিয়ে খেলা সম্ভব নয়। মুশফিকুর মনে করেন জীবনের থেকে ক্রিকেট বড় নয়।

আগামী 24 শে জানুয়ারি থেকে শুরু হচ্ছে পাকিস্তান বনাম বাংলাদেশ তিন ম্যাচের টিটোয়েন্টি সিরিজ। তারপর দুই দলের মধ্যে শুরু হবে টেস্ট সিরিজ। প্রথম টেস্ট ম্যাচটি হবে 7 ই ফেব্রুয়ারি রাওয়াপিন্ডিতে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি হবে 5 ই এপ্রিল করাচিতে। কিন্তু পাকিস্তানের নিরাপত্তা নিয়ে অসন্তোষ থাকার কারণে পাকিস্তানে গিয়ে সিরিজ খেলতে রাজি নয় মুশফিকুর রহিম।

Back to top button
Close
Close