টাইমলাইনভারতভিডিও

মন্দিরে বিয়ে করে মুসলিম থেকে হিন্দু হলেন মুস্কান, বললেন বাড়ির লোক প্রাণনাশের হুমকি দিচ্ছে, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : সম্প্রতি দেশের বেশ কয়েকটি জায়গায় একাধিক মুসলিম মহিলাকে নিজের ধর্ম পরিবর্তন করে হিন্দু পরিবারে বিয়ে করতে দেখা গেছে। এই তালিকায় নতুন সংযোজন ঝাড়খণ্ড (Jharkhand) । মুস্কান খাতুন নামে এক মুসলিম তরুণী প্রেমিককে বিয়ে করার জন্য ধর্ম পরিবর্তন করে হিন্দু হলেন। এবং তারপর সম্পূর্ণ হিন্দু রীতি ও নীতি মেনেই সম্পন্ন হল বিয়ে। বিয়েতে সাক্ষী থাকল যুবকের পরিবার।

যুবকের নাম রাম। রাম এবং মুস্কান দুজনেই গুজরাটের গোড্ডা জেলার বাসিন্দা। গোড্ডার মেহেরমাতে পড়াশুনা করতেন। ওই এলাকাতেই ভাগলপুরের বাসিন্দা মুস্কান নিজের মামার বাড়িতে থাকতেন। মামার বাড়ি থেকেই পড়াশুনা চালাতেন মুস্কান। বছর খানেক আগে দুজনের বন্ধুত্ব হয়। এবং তা ধীরে ধীরে প্রেমে পরিনত হয়। ভিন্ন ধর্মের হওয়ায় তাঁদের সম্পর্ক মেনে নিতে চায়নি মুস্কানের পরিবার। কিন্তু ভয় পেয়ে পিছিয়ে আসেনি মুস্কানও।

বাড়িতে না মানায় ২০২২ সালের ১৭ অক্টোবর কোর্ট ম্যারেজ করার জন্য গোড্ডা পৌঁছে যায় যুগলে। ঘটনার কথা চলে যায় মুস্কানের পরিবারের কানে। সঙ্গে সঙ্গে তাঁরা কোর্ট চত্বরে পৌঁছে যায়। মুস্কানকে মারধরও করা হয়। পুলিস হস্তক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এরপরই তাঁর প্রাণ সংশয় রয়েছে এমন দাবি জানিয়ে আদালতের কাছে সুরক্ষা চায়।

আদালতের নির্দেশে পুলিসি সুরক্ষা পায় মুস্কান। এরপরই দুজনে ভাগলপুর চলে যায়। মুস্কান সনাতন ধর্ম গ্রহণ করে। সেখানেই গ্রামবাসীদের উপস্থিতিতে প্রেমিক রাম কুমার মন্ডলের সঙ্গে বিয়ে সম্পন্ন হয়। বৈদিক মন্ত্র এবং হর হর মহাদেব ধ্বনির মাধ্যমে বিয়ে হয় যুগলের। রাম কুমারের পরিবার ইতিমধ্যেই মেনে নিয়েছে নববিবাহিত দম্পতিকে।

Related Articles