ভারত

মোদীর গুণগান করায় মুসলিম মহিলাকে ঘর থেকে তাড়িয়ে দিলো বাড়ির মালিক

Staff Report: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড় প্রশংসক উত্তর প্রদেশের আলীগড়ের বাসিন্দা গুলিস্তান। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনমুখি প্রকল্পের প্রশংসা করা এবং নরেন্দ্র মোদীর কাজে অনুপ্রেরিত হয়ে বিজেপিতে নাম লেখানো কাল হয়ে গেলো গুলিস্তানের। বিজেপিতে নাম লেখানোর কারণে ওনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলো বাড়ির মালিক।

উত্তর প্রদেশের আলীগড়ের বাসিন্দা গুলিস্তান নামের ওই ভাড়াটিয়া অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনমুখি কাজের জন্য উদ্বুদ্ধ হয়েছেন তিনি। আর মোদী সরকারের একাধিক কাজের প্রশংসা এবং নরেন্দ্র মোদীর কাজে অনুপ্রেরণা পেয়ে বিজেপিতে যোগ দেওয়ার জন্য বাড়ির মালিক ওনাকে বাড়ি ছাড়তে বাধ্য করেন।

শনিবার থেকে দেশ জুড়ে শুরু হয়েছে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওনার সংসদীয় এলাকা বারাণসী থেকে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের শুভারম্ভ করেন। আর সেই সময় আলীগড়ের বাসিন্দা মুসলিম মহিলা গুলিস্তান বিজেপিতে যোগ দেন। ওনার বিজেপিতে যোগ দেওয়ার খবর দৈনিক সংবাদ মাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় দেখানো হয়েছিল। সেখানে ওনার বিজেপিতে যোগদানের খবর ভাইরাল হওয়ার পরেই, ওনার বাড়ির মালিক ওনাকে বাড়ি ছাড়তে বাধ্য করে।

প্রথমে বাড়ি ওয়ালার কাছে অনেক কটূ কথা শুনতে হয়েছিল ওনাকে। বাড়ি ওয়ালার একটাই কথা ছিল যে, গুলিস্তান মুসলিম হয়েও বিজেপিতে যোগ দেয় কোন সাহসে? নানা রকম কটূ কথা শোনানোর পর অবশেষে গুলিস্তানকে বাড়ি ছাড়তে বাধ্য করেন বাড়ির মালিক।

ওনার এই বাড়ি ছাড়ানর ঘটনা সামনে আসার পর থেকেই সক্রিয় হয় উত্তর প্রদেশ পুলিশ। গুলিস্তান এই সংক্রান্ত ব্যাপারে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের কাছে খবর যাওয়া মাত্রই বাড়ি ওয়ালা এবং তাঁর পরিবার এলাকা ছেড়ে পালায়। এই ঘটনার পর সলমান নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর কাছ থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Back to top button