টাইমলাইনভারত

গোহত্যায় বাধা দেওয়ায় ১৮ বছরের মুসলিম যুবককে গলা কেটে খুন!

বাংলা হান্ট ডেস্কঃ গোহত্যা রুখতে যাওয়ায় এক মুসলিম যুবককে নির্মম ভাবে হত্যা করল আরও দুই মুসলিম যুবক। প্রাপ্ত খবর অনুযায়ী, ঝাড়খণ্ডের (Jharkhand) গারওয়া জেলায় গোহত্যা রুখতে গিয়েছিল বছর ১৮ এর যুবক মোহম্মদ আরজু। তাকে দুজন মিলে গলা কেটে নির্মম ভাবে হত্যা করে মন্নু কুরেশি আর কায়েল কুরেশি নামের দুই যুবক। পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে বলে জনা গিয়েছে।

আরজুকে নির্মম ভাবে হতা করায় শোকার্ত তাঁর গোটা পরিবার। আরজুর মা জানিয়েছেন, আমার ছেলের শুধু এইটুকুই দোষ ছিল যে, সে গোহত্যা বন্ধ করতে গিয়েছিল। আর এই কারণে আমাদেরই সম্প্রদায়ের দুই যুবক তাকে নির্মম ভাবে হত্যা করে। সোমবার রাতে এই ঘটনার পর গোটা এলাকা চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকার বিধায়ক মিথিলেশ ঠাকুর মঙ্গলবার সকালে হাসপাতালে যান। সেখানে আরজুর মা আয়েশা খাতুন ওনাকে গোটা ঘটনা খুলে বলেন এবং দোষীদের কঠোর শাস্তির দাবি করেন।

গারওয়ার থানা ইনচার্জ জানান, আরজুর মা বলেছেন যে, তাঁর ছেলে এলাকার পরিবেশ সুস্থ আর পরিস্কার রাখতে অভিযুক্তদের গোহত্যা করতে নিষেধ করে। আর সেই কারণেই আরজুকে খুন হতে হয়। আরজুর মা পুলিশে দায়ের করা অভিযোগে তিনজনের নাম উল্লেখ করেছে। তিনজনই মুসলিম।

পুলিশ জানিয়েছে যে, গোহত্যা করার ধারালো অস্ত্র দিয়েই অভিযুক্তরা আরজুকে খুন করেছে। এর আগেও এরা অনেক অপরাধের সাথে জড়িত ছিল। ইনস্পেকটর রাজেশ কুমার জানান, মামলায় চূড়ান্ত সিদ্ধান্তে আসার আগে সঠিক ভাবে তদন্ত করতে হবে।

Back to top button