টাইমলাইনবিনোদন

বাড়ির বৌয়ের যৌন দৃশ‍্যে অভিনয়ই কাল হয়েছিল, শ্বশুরবাড়ির রীতির বিরুদ্ধে যাওয়ায় বিচ্ছেদ সামান্থা-নাগার!

বাংলাহান্ট ডেস্ক: কয়েক মাস হয়ে গিয়েছে বিয়ে ভেঙেছে সামান্থা রুথ প্রভু (samantha ruth prabhu) ও নাগা চৈতন‍্যর (naga chaitanya)। দুজনে নিজের নিজের জীবন নিয়ে ব‍্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু অনুরাগীরা এখনো জুটি ভাঙার কারণ খুঁজতে ব‍্যস্ত। বিচ্ছেদের পর তেমন কোনো বক্তব‍্য না রাখলেও সামান্থার দিকে বহু অভিযোগের আঙুল উঠেছিল। তখনি অভিনেত্রী মুখ খুলেছিলেন, বিচ্ছেদের ব‍্যথায় কাতর ছিলেন তিনি।

সম্প্রতি যে গুঞ্জন ঘুরপাক খাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায় তা শুনে চমকেছেন অনেকেই। শোনা যাচ্ছে, সামান্থা ছবিতে ঘনিষ্ঠ দৃশ‍্য ও আইটেম নাম্বার করতে রাজি হয়েছিলেন বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাগা। শুরুটা হয় সামান্থা নাগার বিয়ের ঠিক পরপর।


বিয়ের কয়েক মাসের মধ‍্যেই ‘রঙ্গস্থলম’ ছবিতে রম চরণের সঙ্গে অভিনেত্রীর লিপ লক দৃশ‍্য থেকে ঝামেলার সূত্রপাত। কফিনে শেষ পেরেক পোঁতে ‘ফ‍্যামিলি ম‍্যান ২’তে সামান্থার যৌন দৃশ‍্য। আক্কিনেনি পরিবারের রীতি নিয়মের বাইরে চলে গিয়েছিলেন তাদেরই বাড়ির বৌ। স্বামী নাগা চৈতন‍্য, শ্বশুর নাগার্জুনার নিষেধ অগ্রাহ‍্য করে বিয়ের পরেও বোল্ড দৃশ‍্যে অভিনয় চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সামান্থা।

‘ফ‍্যামিলি ম‍্যান ২’তে সামান্থার যৌন দৃশ‍্য দেখে নাকি হতবাক হয়ে গিয়েছিলেন আক্কিনেনি পরিবারের সদস‍্যরা। তাঁদের অভিযোগ ছিল, বিশ্বাস ভেঙেছেন অভিনেত্রী। তারপরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাগা চৈতন‍্য। উল্লেখ‍্য, বিচ্ছেদের পর আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার নতুন ছবি ‘পুষ্পা’র একটি আইটেম গানে নাচতে দেখা গিয়েছে সামান্থাকে। রীতিমতো বোল্ড অবতারে দেখা গিয়েছে তাঁকে।

কিছুদিন আগে সামান্থা জানান, নতুন বছর নিয়ে কোনো উত্তেজনা অবশিষ্ট নেই তাঁর। অভিনেত্রীর কথায়, “২০২১ এ আমার ব‍্যক্তিগত জীবনে যা যা ঘটেছে, আর আমার কোনো প্রত‍্যাশা নেই। আমার যত্নে গড়া তোলা সব পরিকল্পনা ভেঙেচুরে গিয়েছে, তাই আমার আর কোনো প্রত‍্যাশা নেই। ভবিষ‍্যৎ আমার জন‍্য যা ঠিক করে রেখেছে আমি তাই গ্রহণ করব। আমার যথাসাধ‍্য দিয়ে চেষ্টা করব।”

Related Articles

Back to top button