টাইমলাইনবিনোদন

সাপের মতো নাচতে নাচতে বাঁশ বেয়ে প্যান্ডেলের মাথায় উঠে গেল যুবক! ভিডিও দেখে থামাতে পারবেন না হাসি

বাংলা হান্ট ডেস্কঃ আমরা রোজই সোশ্যাল মিডিয়ায় কোনও না কোনও ভাইরাল ভিডিও (Viral Video) দেখি। কোনও কোনও ভিডিও আমাদের যেমন বড় শিক্ষা দিয়ে যায়, তেমনকি কিছু কিছু ভিডিও আবার আমাদের হাসাতে হাসাতে পেটে খিল ধরিয়ে দেয়। সেরকমই একটি ভিডিও আজ আবারও আপনাদের সামনে নিয়ে এসেছি। ভিডিওটি পুরনো হলেও, আপনি যে হেসে পাগল হয়ে যাবেন, সেটা বলার অপেক্ষা রাখে না।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক যুবক নিজেকে সাপ ভেবে মাটির মধ্যে শুয়ে শুয়ে নাগিন ড্যান্স দিচ্ছে। আরেকজন নিজেকে সাপুড়িয়া মনে করে একটি রুমাল দিয়ে সাপের বাঁশি বাজাচ্ছে। আর ব্যাকগ্রাউন্ডে চলছে নাগিন মিউজিক। এরপর ভিডিওতে দেখা যায় যে, সাপের মতো নাচতে থাকা যুবকটি শুয়ে শুয়ে প্যান্ডেলের বাঁশ বেয়ে প্যান্ডেলের মাথায় চলে যায়।

কিছুক্ষণ সাপের মতো নাচতে থাকা যুবককে দেখা যায় না। ঠিক একটু পরেই ওই যুবক আবার প্যান্ডেরলের আরেকদিক থেকে বাঁশ বেয়ে নীচে নেমে আসে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও খুব ভাইরাল হচ্ছে। সবাই যুবকের প্রতিভা দেখে হয়রান হয়ে যাচ্ছে। আমরাও হয়ে গিয়েছিলাম। আর এই উৎসবের মরশুমে আপনার ভিডিওটি দেখে নাচটি শিখে রাখা ভালো। একদিন না, একদিন কাজে আসতেই পারে।

Back to top button