টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘আগামীকাল পশ্চিমবঙ্গে আসছি” বাংলায় ট্যুইট করলেন প্রধানমন্ত্রী, সরকারি অনুষ্ঠান ছাড়াও হবে একটি জনসভা

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল রবিবার হলদিয়ায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি হলদিয়ায় একটি গ্যাস প্রকল্প, উড়ালপুল সমেত একাধিক প্রকল্পের উদ্বোধন করবেন। আর তাঁর আগেই বাংলায় টুইট করে জানালেন তিনি। আগামী হলদিয়ায় সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার সাথে সাথে একটি রাজনৈতিক কর্মসূচিতেও যোগ দেবেন তিনি। শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর জেলায় থাকবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে লেখেন, ‘আগামীকাল সন্ধ্যায়, আমি পশ্চিমবঙ্গের হলদিয়ায় থাকব। সেখানে একটি অনুষ্ঠানে , বিপিসিএল নির্মিত এলপিজি আমদানি টার্মিনালটি জাতির উদ্দেশে উৎসর্গ করবো।একই সঙ্গে প্রধানমন্ত্রী উর্জা গঙ্গা প্রকল্পের অন্তর্গত ধোবি – দুর্গাপুর প্রাকৃতিক গ্যাস পাইপলাইন বিভাগ জাতির উদ্দেশে উৎসর্গ করবো।”

এরপর তিনি আরেকটি টুইটে লেখেন, ‘হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে।একই  সঙ্গে  ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানীচকে রেললাইনের ওপর ৪ লেনের উড়ালপুলটির উদ্বোধন করা হবে।”

জানিয়ে দিই, আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারি অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও তৃণমূলের পূর্ব মেদিনীপুরের তিনজন সাংসদ শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী আর দীপক অধিকারী (দেব) কে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও প্রধানমন্ত্রীর এই অনুষ্ঠানে দীপক অধিকারী উপস্থিত থাকতে পারবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন।

অনুষ্ঠান শেষ হলে হলদিয়ায় হেলিপ্যাড মাঠে একটি দলীয় সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। বাংলার আসন্ন নির্বাচনে আগে এটাই ওনার প্রথম রাজনৈতিক সভা হতে চলেছে। আর এই সভা নিয়ে বিজেপির কর্মীদের মধ্যে ব্যাপক উদ্দিপনাও দেখা গিয়েছে। বিজেপির নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সভাকে সাফল্যমন্ডিত করতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Related Articles