টাইমলাইনআন্তর্জাতিক

করোনা মোকাবিলায় মোদীর নেতৃত্বে ভারত শ্রেষ্ঠ, দাবি নির্মলা সীতারমনের

আমেরিকার একটি সংস্থা বিশ্বের সেরা দশ নেতা বাছাই করে একটি সার্ভে করেছে আর সেখানে প্রথম স্থান দখল করেছে আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কারণ সার্ভে করার পর সবথেকে বেশি নম্বর পেয়েছেন মোদীজি। এই খুশির খবর পাওয়া মাত্রই সেই সংস্থার প্রকাশ করা একটি গ্রাফও তুলে ধরেছেন দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারামন।করোনা নিয়ে নরেন্দ্র মোদী শুরু থেকেই অনেক চেষ্টা চালাচ্ছেন। তিনি সবাই যাতে সুস্থ থাকে সেই চেষ্টা করতে রাতারাতি লক ডাউন করেন।
মোদী করোন ভাইরাস মহামারী মোকাবেলায় জরুরি অবস্থা পরিস্থিতি তহবিলের (প্রধানমন্ত্রী-কারেস) প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা এবং ত্রাণ স্থাপনের ঘোষণা করেছিলেন।পাশাপাশি অতন্দ্র প্রহরীর মতন তিনি দেশকে রক্ষা করছেন।

Prime Minister Narendra Modi 16c7205760a large Bangla Hunt Bengali News

তার ডাকে সাহায্যের হাত বাড়িয়েছে পাশে সাহায্যের হাত বাড়ালেন সেনাবাহিনী, নৌবাহিনী এবং ভারতীয় বিমান বাহিনী এবং প্রতিরক্ষা মন্ত্রকের কর্মীরা। ৩৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন মেক্সিকোর আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাডোর ও তৃতীয় স্থানে রয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন।আর ৬৮ পয়েন্ট পেয়ে তালিকার শীর্ষ রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এটা দারুণ খুশির খবর। নিম্নগামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ক্ষেত্রে।

পয়লা জানুয়ারি থেকে ১৪ই এপ্রিলের মধ্যেই এই সার্ভে হয়েছিলো। আর তার ফল প্রকাশ হলো আজ। আজ মৃত্যু ভয়ে দিন কাটাচ্ছে। জানিনা কবে এই অভিশাপ বাঁধা পেড়িয়ে করোনা মুক্ত জীবন পাবে। কেউই ভাবেনি একদিন এভাবেই মৃত্যু ভয়ে ঘরে বসে কুঁড়ে কুঁড়ে মরতে হবে, না কেউই ভাবেনি এতো সুন্দর পৃথিবীটাও একদিন থমকে যাবে। কিন্তু দেশের মানুষের সাহায্যের চেষ্টা চালাচ্ছেন মোদীজি।

Back to top button