fbpx
ছবিটাইমলাইনবিনোদন

অক্ষয়ের ছেলে আরভের কান ধরে টানছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: অক্ষয় কুমারের (akshay kumar) ছেলে আরভের (aarav) কান ধরে টানছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। দুজনের মুখেই হাসি। মোদী ও আরভের এই ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। আরভের সঙ্গে প্রধানমন্ত্রীর এই খুনসুটি দেখে অবাক নেটিজেন।
সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ছবি যেখানে দেখা যাচ্ছে, মজা করে আরভের কান ধরে টানছেন প্রধানমন্ত্রী। আরভ ও মোদী দুজনের মুখেই লেগে রয়েছে হাসি। ছবিতে দেখা যাচ্ছে, অক্ষয় পুত্রের পরনে রয়েছে নীল শার্ট ও কালো ব্লেজার। অপরদিকে মোদী পরে রয়েছেন খাদির কুর্তা। দুজনের মাথাতেই একই রকম দেখতে টুপি।

বোঝাই যাচ্ছে, কোনও এক অনুষ্ঠানে তোলা হয়েছে এই ছবি। প্রধানমন্ত্রী ও আরভের এই মিষ্টি খুনসুটি বেশ উপভোগ করছেন নেটজনতা। তড়কা বলিউড নামে একটি ইনস্টা হ‍্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ছবি। বলা বাহুল‍্য ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

প্রসঙ্গত, এর আগেই ছেলে আরভের হিউমর সেন্সের কথা জানিয়েছিলেন টুইঙ্কল খান্না। তাঁর ফোন নম্বর ‘পুলিশ’ বলে সেভ করে রেখেছেন আরভ বলে জানিয়েছিলেন তিনি। মাঝে মাঝেই মা বাবার সঙ্গে ছবি তুলতে দেখা যায় আরভকে। সম্প্রতি টুইঙ্কল জানিয়েছিলেন, দারুন রান্না শিখেছেন আরভ। লকডাউনে কেক বানিয়ে বাবা মাকে খাইয়েছেন তিনি। সেই ছবিও শেয়ার করেন অভিনেত্রী।

Back to top button
Close
Close