টাইমলাইনভারত

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্কঃ করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। বৃহস্পতিবার সকালে নয়া দিল্লীর এইমসে গিয়ে করোনার এই দ্বিতীয় টিকা নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত ১ লা মার্চ করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার ৩৯ দিনের মাথায় দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী।

করোনা টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার খবর নিজেওই ট্যুইট করে জানালেন প্রধানমন্ত্রী মোদী। ট্যুইটে লিখলেন, ‘আমি এইমসে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলাম আজকে। এই ভাইরাসকে হারানোর অন্যতম একটি উপায় হল টিকাকরণ। তবে আপনিও যদি করোনা টিকার নেওয়ার আয়ত্তায় পড়েন, তাহলে অবশ্যই কো-উইনে রেজিস্ট্রার করে ভ্যাকসিন নিয়ে নিন’।

প্রসঙ্গত, গত ১ লা মার্চ সোমবার সকাল ৬ টা ২৫ মিনিট নাগাদ দিল্লীর এইমসে ভারত বায়োটেকের করোনা টিকা নিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। পুদুচেরির বাসিন্দা পেশায় একজন দক্ষ নার্স নার্স পি নিভেদা, প্রধানমন্ত্রীকে করোনা টিকা দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর ভ্যাকসিন নেওয়ার প্রসঙ্গে বহুদিন ধরেই নানা আলোচনা চলার পর, সেদিন সকালে ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী।

প্রথমবারও করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার পর দেশবাসীর উদ্দেশ্যে ট্যুইট করে জানিয়েছিলেন, ‘আমি দিল্লীর এইমস থেকে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলাম। এই মারণ রোগের বিরুদ্ধে বিশ্বকে দ্রুত শক্তিশালী করে তুলতে, আমাদের চিকিৎসক এবং বিজ্ঞানীরা অবিস্মরণীয় কাজ করে চলেছেন। সকলে মিলে ভারতকে করোনামুক্ত করে তুলতে হবে। তাই যারা এবারের টিকা নিতে পারবেন, তারা সকলেই এসে টিকা নিয়ে নিন’। গত ১ লা মার্চ করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার ৩৯ দিনের মাথায় দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী।

Back to top button