ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

মা হতে চলেছেন নাতাশা, তড়িঘড়ি লকডাউনের মধ‍্যেই বিয়ে সারলেন হার্দিক

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যেই সুখবর হার্দিক পান্ডিয়ার (hardik pandya) পরিবারে। মা হতে চলেছেন বান্ধবী নাতাশা স্ট‍্যানকোভিচ (natasa stankovic)। তাই তড়িঘড়ি বাড়িতেই বিয়ে সেরে নিলেন দুজন। নাতাশার বেবি বাম্পের ছবি দিয়ে নিজেই সুখবর জানালেন হার্দিক।
সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নাতাশার সঙ্গে ছবি পোস্ট করে হার্দিক জানান, একসঙ্গে তাঁরা খুব ভাল সময় কাটিয়েছেন। এবার তাঁদের জীবনে নতুন অতিথির আগমন হতে চলেছে। তার জন‍্য সকলের শুভকামনা ও আশীর্বাদ প্রার্থনা করেন এই ভারতীয় ক্রিকেটার। মুহূর্তের মধ‍্যে শুভেচ্ছা বার্তায় উপচে পড়ে হার্দিকের এই পোস্ট। শুভকামনা জানান বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহল সহ আরও অনেকে।

এই লকডাউনে হার্দিকের সঙ্গেই তাঁর বাড়িতে গৃহবন্দি হয়ে রয়েছেন নাতাশা। তাঁর সাম্প্রতিক একটি পোস্ট থেকেই জানা গিয়েছে এই খবর। সম্প্রতি নিজের একটি ছবি শেয়ার করে ক‍্যাপশনে অভিনেত্রী লেখেন, সবার কোয়ারেন্টাইন কেমন কাটছে। সেখানেই হার্দিক লেখেন, ‘তোমার সঙ্গে, সবথেকে ভাল’। এরপরেই অনেকে অনুমান করে নেন সম্ভবত লকডাউনে একই ছাদের তলায় রয়েছেন হার্দিক ও নাতাশা।

View this post on Instagram

🤍🥰 @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

View this post on Instagram

🤍🥰 @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

প্রসঙ্গত,নতুন বছরের শুরুতেই বান্ধবী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন হার্দিক পাণ্ডিয়া। দুবাইতে সমুদ্রের মাঝে বোটে নাতাশাকে আংটি পরিয়ে এনগেজমেন্ট সারেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। দুজনকেই আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়ে প্রশংসায় ভরিয়ে দেন নেটজনতা।

Back to top button
Close