টাইমলাইনবিনোদনখেলাক্রিকেট

পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন হার্দিক, বলিষ্ঠ লুকে ছবি পোস্ট করলেন স্ত্রী নাতাশা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এশিয়া কাপের আগে আপাতত ছুটি কাটাচ্ছেন স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের সাথে। তাদের ছুটি কাটানোর সেই মুহূর্তের বেশ কিছু ঘনিষ্ট ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন নাতাশা যেখানে তিনি বেশ সাহসী পোশাক পরিহিত অবস্থায় রয়েছেন। সেই ছবিটিতে স্ত্রীয়ের পাশাপাশি হার্দিককেও খোলামেলা অবস্থায় দেখা যাচ্ছে। তিনি একটি বাদামী রঙের টুপি সহ বাঘছাল প্রিন্টের কস্টিউম পরা অবস্থায় দেখা যায়।

দু দিন আগে, নাতাসা তার স্বামীর সাথে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তাদের চুম্বন করার একটি ছবি শেয়ার করেছেন। গুজরাট টাইটান্সের অধিনায়ক এইমুহূর্তে দুরন্ত ছন্দে রয়েছেব। হার্দিক পান্ডিয়া শীঘ্রই এশিয়া কাপ খেলতে মাঠে নামবেন। আপাতত নিজের স্ত্রী এবং ছেলে অগস্ত্যের পারিবারিক সময় কাটাচ্ছেন ভারতের তারকা অলরাউন্ডার।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জয়ের পর হার্দিক সহ ভারতের মুল টি-টোয়েন্টি দলটি আপাতত কুড়ি দিনের বিশ্রাম পাবে। মাঝে জিম্বাবোয়ে সফর থাকলেও তাতে নিয়মিত তারকার কেউই প্রায় যাচ্ছেন না। এরপর রয়েছে এশিয়া কাপ। ২৮ তারিখ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ওই হাইভোল্টেজ টুর্নামেন্টে যাত্রা শুরু করবে ভারত। এশিয়া কাপ শেষ হলে ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলে তারপর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্দেশ্যে রওনা দেবে ভারত।

পাকিস্তানের বিরুদ্ধে সম্ভাব্য একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার এবং অর্শদীপ সিং

Related Articles