fbpx
টাইমলাইনভারত

হিংসায় ক্ষতিগ্রস্ত এলাকায় পৌঁছে NSA অজিত দোভাল বললেন, ‘ইনশাল্লাহ এবার এখানে শান্তি কায়েম হবে”

বাংলা হান্ট ডেস্কঃ নাগরিকতা সংশোধন আইন (CAA) নিয়ে রাজধানী দিল্লীর (Delhi) উত্তর পূর্ব জেলা গুলোতে হিংসা এখনো পর্যন্ত ২৪ জনের মৃত্যু হয়েছে। আজ NSA অজিত দোভাল (Ajit Doval) হিংসা ক্ষতিগ্রস্ত এলাকার সফরে যান। দোভাল মৌজপুর আর ঘোন্ডা এলাকায় গিয়ে মানুষের সাথে কথা বলেন, আর তাঁদের শান্তি বজায় রাখার আবেদন করেন।

অজিত দোভাল মিডিয়ার সাথে কথা বলার সময় বলেন, ‘আমি প্রধানমন্ত্রী আর স্বরাষ্ট্র মন্ত্রীর আদেশে এখানে এসেছি। পুলিশ এখানে নিজের কাজ করছে। মানুষের মধ্যে একতার ভাবনা আছে, তাঁদের মধ্যে কোন শত্রুতা নেই। কিছু অপরাধী হিংসা ছড়ানোর চেষ্টা করছে, তাঁদের আলাদা করার চেষ্টা করছে এলাকাবাসীরা। ইনশাল্লাহ এবার এখানে শান্তি কায়েম হব।”

অজিত দোভাল বলেন, আমার বার্তা হল, যে নিজের দেশকে ভালবাসে, যে নিজের সমাজ আর নিজের প্রতিবেশীকে ভালোবাসে তাঁদের উচিৎ একে অপরের সাথে প্রেম আর ভালোবাসার সাথে থাকা। মানুষের একে অপরের সমস্যা সমাধান করার চেষ্টা করা উচিৎ।

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল বুধবার দুপুরে দাঙ্গাগ্রস্ত এলাকা মৌজপুরে যান। সেখানে তিনি অলি গলিতে গিয়ে সবার সাথে কথা বলেন। ওনার সাথে দিল্লী পুলিশের স্পেশ্যাল কমিশনার ল অ্যান্ড অর্ডার শ্রীবাস্তবও উপস্থিত ছিলেন। অজিত দোভাল মিডিয়ার সাথে কথা বলার সময় বলে, পুলিশের উপরে আমার সম্পূর্ণ আস্থা আছে। উনি বলেন, পুলিশ নিজের কাজ করছে। হিংসা প্রভাবিত এলাকায় পুলিশ মোতায়েন আছে, পরিস্থিতি এখন সন্তোষজনক।

Back to top button
Close
Close