ক্রিকেটখেলাটাইমলাইনIPL

নবদীপ সাইনির ১৪০ কিমি বেগের বল গিয়ে লাগলো শরীরে, পাল্টা মার দিলেন তেহটিয়া

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে দুপুর সাড়ে তিনটের সময় মুখোমুখি হয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থান রয়েলস। আর এই ম্যাচেই ঘটে গেল একটি ছোট্ট বিপদ। যেটা হয়তো আরো বড় হতে পারতো কিন্তু ভাগ্যের জোরে বেঁচে গেলেন রাহুল তেহটিয়া।

তখন রাজস্থান রয়েলসের ইনিংসের একদম শেষ ওভার। ব্যাট করছেন রাহুল তেহটিয়া। অপরদিকে ব্যাঙ্গালোরের হয়ে বোলিং করেছেন তরুণ পেসার নবদীপ সাইনি। ওভারের দ্বিতীয় বলটি নবদীপ সাইনির হাত থেকে ফসকে গিয়ে সোজা আঘাত করে রাহুল তেহটিয়ার শরীরে। বলের আঘাতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন রাহুল তেহটিয়া। সঙ্গে সঙ্গে তেহটিয়ার দিকে দৌড়ে যান নবদীপ সাইনি। সকলের মনেই ভয় কাজ করছিল। পরিস্থিতি আরও জটিল হতে পারতো।

ভারতীয় ক্রিকেটে একজন অত্যন্ত গতিসম্পন্ন পেশার হিসেবে পরিচিত নবদীপ সাইনি। সাইনির যে বলটি রাহুল তেহটিয়ার শরীরে আঘাত করে সেই বলটির গতি ছিল 140 কিলোমিটার প্রতি ঘন্টা। স্বাভাবিক ভাবেই চিন্তা শুরু হয়েছিল সকলের মধ্যে। কিন্তু তারপরই রাজস্থান রয়েলসের ফিজিও এসে কিছুক্ষণ চিকিৎসা করার পরই সুস্থ হয়ে ওঠেন রাহুল তেহটিয়া।

তবে তারপর রাহুল তেহটিয়া শুধু উঠেই দাঁড়ালেন না নবদীপ সাইনির পরপর দুটি বল পাঠিয়ে দিলেন সোজা গ্যালারিতে। রাহুল তেহটিয়ার মারকাটারি ইনিংসে ভর করে রাজস্থান রয়েলস পৌঁছে গিয়েছিল 154 রানে।

Back to top button