টাইমলাইনবিনোদন

বছরের শুরুতেই মুম্বইয়ের হোটেলে আচমকা হানা NCBর, মাদক সহ গ্রেফতার টলিউড অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই মাদক (drugs) মামলায় ফের সক্রিয় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। মুম্বইয়ের এক হোটেলে আচমকা রেড করে ১০ লক্ষ টাকার নিষিদ্ধ মাদক উদ্ধার করল NCB টিম। সেই সঙ্গে মাদক মামলায় ওই হোটেল থেকে গ্রেফতার করা হয় এক টলিউড (tollywood) অভিনেত্রীকে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত ২ জানুয়ারি, শনিবার মুম্বইয়ের মিরা রোডের একটি হোটেলে আচমকাই হানা দেয় NCBর একটি টিম। সেখান থেকেই গ্রেফতার করা হয় ওই টলিউড অভিনেত্রীকে। তাঁর থেকে উদ্ধার হয় ৪০০ গ্রাম নিষিদ্ধ মাদক এমডি। জানা গিয়েছে, এই মাদকের বাজার মূল‍্য প্রায় ১০ লক্ষ টাকা।

শুধু ওই অভিনেত্রীই নয়, মুম্বইয়ের ওই হোটেল থেকে গ্রেফতার করা হয় এক মাদক ব‍্যবসায়ী চাঁদ মহম্মদকে। আরো এক মাদক ব‍্যবসায়ী শাহিদ এখনো পলাতক। তাঁর খোঁজ চালাচ্ছে NCB। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হোটেল কর্তৃপক্ষকেও।


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর বলিউডে মাদক (drugs) যোগ নিয়ে যে শোরগোল ও ধরপাকড় শুরু হয়েছিল তা থেকে রেহাই পাননি কমেডিয়ান ভারতী সিংও (bharti singh)। বাড়ি থেকে সাড়ে ৮৬ গ্রাম গাঁজা উদ্ধার হওয়ার পর স্বামী হর্ষ সহ গ্রেফতার হতে হয় তাঁকে। কিন্তু সেদিনই জামিন পেয়েও মিলল না স্বস্তি। এই গ্রেফতারির জন‍্য আরো বড় বিপদে ফেঁসে যান ভারতী।

মাদক মামলায় ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করেছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো, এই খবর প্রকাশ‍্যে আসতেই তুমুল ট্রোল শুরু হয় কমেডিয়ানকে নিয়ে। শোনা যায়, এই গ্রেফতারির জেরে সঙ্কটে পড়তে পারে ভারতীর কেরিয়ার। এই মুহূর্তে বেশ কয়েকটি কমেডি শো ও রিয়েলিটি শোয়ের সঙ্গে যুক্ত রয়েছেন ভারতী।

কয়েকটি রিয়েলিটি শোয়ের সঞ্চালক হিসাবে দেখা যায় এই কমেডিয়ানকে। কিন্তু শোনা গিয়েছে, মাদক মামলায় গ্রেফতারির জন‍্য সেই সব রিয়েলিটি শো থেকে বাদ পড়তে পারেন ভারতী। চ‍্যানেল কর্তৃপক্ষ নিজেদের শো তথা চ‍্যানেলের ভাবমূর্তি দর্শকদের কাছে অক্ষুণ্ণ রাখার জন‍্য ভারতীকে তাঁদের শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, এমনটাই গুঞ্জন শোনা গিয়েছিল সম্প্রতি। তবে গুঞ্জন উড়িয়ে ফের একবার টিভির পর্দায় দেখা মিলেছে ভারতীর।

Back to top button