টাইমলাইনবিনোদন

কর্মফল থেকে রেহাই নেই, সুশান্ত মৃত‍্যুতে মাদক কাণ্ডে রিয়ার বিরুদ্ধে ফের অভিযোগ NCB-র

বাংলাহান্ট ডেস্ক: আবারো সক্রিয় সুশান্ত সিং
রাজপুত (Sushant Singh Rajput) মৃত‍্যু মামলা। অভিনেতার মৃত‍্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলায় রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), শৌভিক চক্রবর্তী আরো কয়েকজনের বিরুদ্ধে খসড়া অভিযোগ এনেছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। বুধবার মুম্বই এর এক বিশেষ আদালতে তাঁদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

জানা যাচ্ছে, রিয়া ও তাঁর ভাই শৌভিকের বিরুদ্ধে মাদক সেবন এবং প্রয়াত সুশান্তকে মাদক কিনে দেওয়ার অভিযোগ আনার প্রস্তাব দেওয়া হয়েছে আদালতের কাছে। আইনজীবী জানান, অভিযুক্ত সকলের বিরুদ্ধেই আদালতে অভিযোগ আনার কথা ছিল। কিন্তু তাদের মধ‍্যে থেকে কয়েকজন জামিনের আবেদন করায় সেটা তখন সম্ভব হয়নি। বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া, শৌভিক সহ বাকিরাও। আগামী ১২ জুলাই এই মামলায় শুনানি হওয়ার কথা রয়েছে।


২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন সুশান্ত। অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। অভিনেতার মৃত‍্যুর আগেও এ কথা সর্বসমক্ষে স্বীকার করেছিলেন দুজনেই। সুশান্তের মৃত‍্যুর পর সিংহভাগ ক্ষোভ গিয়ে পড়েছিল রিয়ার উপরে। অভিনেতার হত‍্যার ষড়যন্ত্র এবং আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। মাদক কাণ্ডে জেলও খেটেছিলেন রিয়া।

সেসব এখন অতীতের দুঃস্বপ্নের মতো। স্বাভাবিক জীবনে ফিরেছেন রিয়া। কিন্তু সুশান্তকে ভোলেননি তিনি। প্রতি বছর তাঁর জন্ম এবং মৃত‍্যু বার্ষিকীতে ছবি শেয়ার করে বার্তা দেন রিয়া। এ বছরেও তার অন‍্যথা হয়নি। দুটি অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া।


একসঙ্গে কোথাও একটা ঘুরতে গিয়েছিলেন দুজনে। ফোনের গ‍্যালারি ঘেঁটে একগুচ্ছ স্মৃতি বের করে এনেছেন রিয়া। কোনো ছবিতে রিয়ার গায়ে হেলান দিয়ে বসে হাসছেন সুশান্ত। কোনোটিতে তাঁর গালে চুম্বন করছেন রিয়া। একটি ছবিতে দেখা গিয়েছে, প্রেমিকাকে কোলে তুলে পোজ দিয়েছেন সুশান্ত। ক‍্যাপশনে রিয়া লিখেছেন, ‘প্রতিদিন তোমাকে মিস করি।’

সুশান্তের মৃত‍্যুর পর রিয়া, তাঁর ভাই শৌভিক সহ আরো কয়েকজনের বিরুদ্ধে ছেলেকে খুন করার অভিযোগ আনেন সুশান্তের বাবা। তদন্তের ভার যায় সিবিআই এর হাতে। পাশাপাশি তদন্ত চালাতে থাকে ইডি এবং NCB। উঠে আসে মাদক কাণ্ডের দিক। গ্রেফতার করা হয় রিয়া, শৌভিককে। ২৮ দিন জেলে কাটিয়ে ছাড়া পেয়ে পেয়েছিলেন রিয়া। তবে সুশান্তের মৃত‍্যু খুন ছিল নাকি আত্মহত‍্যা তা এখনো জানায়নি সিবিআই।

Related Articles

Back to top button