টাইমলাইনবিনোদন

কোভিড আক্রান্ত NCB অফিসার, জেরা না করেই ফেরত পাঠানো হল শ্রুতি মোদীকে

বাংলাহান্ট ডেস্ক: এবার করোনার (corona) হানা খাস নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) দফতরে। কোভিড আক্রান্ত হয়েছেন NCBর স্পেশাল ইনভেস্টিগেশন টিমের এক অফিসার। করোনা পরীক্ষা করা হবে বাকিদেরও। তাই আপাতত স্থগিত রাখা হয়েছে তদন্ত। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও রিয়া চক্রবর্তীর প্রাক্তন ম‍্যানেজার শ্রুতি মোদীকেও (shruti modi) ফেরত পাঠিয়ে দিয়েছে NCB।

আজ, বুধবার শ্রুতি মোদী ও সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল NCBর। জানা গিয়েছে, সুশান্ত রিয়ার মাদক যোগ নিয়ে শ্রুতিকে জেরা করার কথা ছিল অফিসারদের। তাদের সঙ্গে মাদক কারবারীদেল যোগাযোগ ছিল কিনা। তাদের মাদক সেবন কোন পর্যায়ে পৌঁছেছিল এই সংক্রান্ত প্রশ্নের মুখেই শ্রুতি পড়তেন বলে খবর।


কিন্তু তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু হওয়ার আগেই ওই অফিসারের করোনা পরীক্ষার রিপোর্ট পায় NCB। রিপোর্টে করোনা পজিটিভ আসাতেই বাতিল করে দেওয়া হয় জিজ্ঞাবাদ। ফেরত পাঠিয়ে দেওয়া হয় শ্রুতিকে। বাকি অফিসারদেরও নিয়মাফিক করোনা পরীক্ষা করা হবে বলে খবর NCB সূত্রে।

সম্প্রতি সুশান্তের পাবনার বাগান বাড়িতে তল্লাশি চালায় NCB। উদ্ধার হয় একাধিক অ্যাশট্রে, হুক্কা এব্ মানসিক অবসাদের প্রচুর ওষুধ। জানা গিয়েছে এই বাগান বাড়িটি ভাড়া নিতে প্রতি মাসে লক্ষাধিক টাকা দিতে হত সুশান্তকে। রিয়া ও শৌভিকের পাশাপাশি সিদ্ধার্থ পিঠানি, স‍্যামুয়েল মিরান্ডাও আসা যাওয়া করতেন এখানে। অভিযোগ এই বাড়িতেই বসত মাদকের আসর।

প্রকাশ‍্যে এসেছে একটি গোপন ভিডিও যেখানে সুশান্তের সঙ্গে বসে সারাকে ধূমপান করতে দেখা যাচ্ছে। ওই বাগান বাড়িতেই ভিডিওটি শুট করা হয়েছে বলে খবর। পাশাপাশি সুশান্ত ও রিয়ারও একসঙ্গে বসে মাদক সেবন করার ভিডিও ভাইরাল করা হয়েছে সংবাদ মাধ‍্যমের তরফে।

Back to top button
Close