টাইমলাইনবিনোদন

বড়পর্দার পর এবার টেলিভিশন জগতে NCBর নজরদারি, কমেডিয়ান ভারতীর বাড়ি থেকে উদ্ধার গাঁজা!

বাংলাহান্ট ডেস্ক: বলিউড মাদক (drugs) মামলায় এবার নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) জালে জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (bharti singh)। আচমকাই ভারতী ও তাঁর স্বামী হর্ষের মুম্বইয়ের বাড়িতে হানা দেয় NCBর টিম। তল্লাশির পর উদ্ধার হয়েছে গাঁজা। মুম্বইয়ের অন্ধেরি, লোখন্ডওয়ালা ও ভারসোভা এলাকায় তল্লাশি চালাচ্ছে NCB।

NCBর মুম্বই জোনাল ইউনিট তল্লাশি চালায় ভারতীর বাড়িতে। জানা গিয়েছে, ধৃত এক মাদক পাচারকারীর বয়ানের ভিত্তিতেই ভারতী ও হর্ষের বাড়িতে আচমকা হানা দেয় NCB। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয় গাঁজা। ভারতীই ছোটপর্দার প্রথম তারকা যার বাড়িতে NCB তল্লাশি হল। এর আগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী গ‍্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেসকে সমন পাঠায় NCB।


গত ৯ নভেম্বর অর্জুনের বাড়িতে আচমকা হানা দেয় NCB। ল‍্যাপটপ, মোবাইল সহ বেশ কিছু ইলেকট্রনিক গ‍্যাজেটস অভিনেতার বাড়ি থেকে বাজেয়াপ্ত করে NCB। তাঁর গাড়ি চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। তার আগে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রীর বাড়িতে তল্লাশি চালানোর পর ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে NCB। গ্রেফতারও হন প্রযোজকের স্ত্রী।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু তদন্তে প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ‍্যাটে মাদক সংক্রান্ত কথোপকথন প্রকাশ‍্যে আসার পরেই তদন্তে নামে NCB। সুশান্তের জন‍্য মাদক আনার অভিযোগে রিয়া, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, হাউজ ম‍্যানেজার স‍্যামুয়েল মিরান্ডা ও এক রাঁধুনীকে গ্রেফতার করে NCB।

তদন্ত যত এগোতে থাকে ততই দীপিকা পাডুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের প্রথম সারির তারকাদের নাম উঠে আসতে থাকে। এই মামলায় বলিউডের একাংশকে নেটিজেনদের চরম ট্রোলের মুখেও পড়তে হয়।

Back to top button