টাইমলাইনবিনোদন

করনের পার্টিতে মাদক সেবন? তদন্ত শুরু NCBর

পার্টিতে বলিউড (bollywood) তারকাদের মাদক নেওয়ার অভিযোগের ভিত্তিতে এবার তদন্ত শুরু করতে চলেছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। এমনই বিষ্ফোরক তথ‍্য মিলেছে সংবাদ মাধ‍্যম সূত্রে। মাত্র কিছুদিন আগেই অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শীর্ষা এই ঘটনার তদন্তের আর্জি নিয়ে NCBর দিল্লি অফিসের দ্বারস্থ হয়েছিলেন।

তাঁর অভিযোগের ভিত্তিতেই এবার তদন্ত শুরু হবে বলে জানা যাচ্ছে। গত ১৭ সেপ্টেম্বর NCBর আধিকারিক রাকেশ আস্থানার সঙ্গে দেখা করে অভিযোগ দায়ের করেন মজিন্দর সিং শীর্ষা।


টুইটারে সেই অভিযোগের প্রতিলিপির ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর আধিকারিক রাকেশ আস্থানার সঙ্গে দেখা করলাম ও প্রযোজক করন জোহর এবং অন‍্যান‍্যদের বিরুদ্ধে বাড়িতে মাদক পার্টির আয়োজন করার অভিযোগে তদন্ত ও ব‍্যবস্থা নেওয়ার অনুরোধ জানালাম। ওই পার্টির ভিডিওর তদন্ত হওয়া উচিত।’

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সেই অভিযোগ এবার NCBর দিল্লি অফিস থেকে মুম্বই অফিসে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত শুরু করতে নাকি নির্দেশ দিয়েছেন খোদ NCB প্রধান। ফরেন্সিক পরীক্ষা নিরীক্ষার পরেই NCB তদন্তে নামবে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, গত বছ‍রের মাঝামাঝি সময়ে করন জোহরের বাড়িতে একটি পার্টির ভিডিও তুমুল ভাইরাল হয়। সেই সময় অনেকেই দাবি করেন পার্টিতে উপস্থিত তারকারা মাদক সেবন করছিলেন। তখন এই বলি তারকাদের বিরুদ্ধে পুলিসে অভিযোগও দায়ের করেছিলেন মজিন্দর সিং শীর্ষা।

এরপরে এক সাক্ষাৎকারে করন বলেন, “যারা পার্টিতে উপস্থিত ছিলেন সকলেই নামজাদা তারকা। আমার বাড়িতে একটু আনন্দই করছিলেন তাঁরা। যদি তাঁরা মাদক সেবনই করবেন তাহলে আমি সেই সময় ভিডিও তুলে শেয়ার কেন করব?”

করন আরও বলেন, “ভিকি কি নিজের ফোন পকেটে হাত দিয়ে রাখতে পারেন না? নাকেও হাত দিতে পারেন না? আর ফোনের উপর আলো পড়তে মনে হয়েছে ওটা কোনও গুঁড়ো বস্তু।” পরিচালক আরও জানান, ভিকি সেই সময় সবে ডেঙ্গু থেকে সুস্থ হয়েছিলেন। গরম জলে লেবু দিয়ে খাচ্ছিলেন তিনি। এমনকি এই ভিডিও করার পাঁচ মিনিট আগেও করনের মা বসেছিলেন তাঁদের সঙ্গে।

Back to top button