টাইমলাইনবিনোদনভিডিও

পুজোর আগেই বিয়ে সারলেন নীল-তৃণা! নিজেই বিয়ের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম হলেন নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন দুজনে। আর তাও দিব‍্যি খুল্লমখুল্লা। গোপন করার কোনো প্রশ্নই নেই। দুজনে আলাদা আলাদা চ‍্যানেলে আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করলে কি হবে, মনটা তো একই সূত্রে গাঁথা।

শুটিংয়ের ফাঁকে একসঙ্গে ফটোশুট বা টুক করে কোথাও ভ‍্যাকেশনে প্রায়ই যেতে দেখা যায় নীল তৃণাকে। এমনকি বিদেশেও দুজনে একসঙ্গেই ঘুরে এসেছেন। সেসব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই তারকা। আর শেয়ার করা মাত্রই তা ভাইরাল।

তবে সম্প্রতি তুঙ্গে উঠেছে নীল ও তৃণার বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে, চুপিসাড়ে নাকি বিয়েটা সেরে ফেলেছেন দুজনে। কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কি? আসলে তৃণা সোশ‍্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন নিজের বিয়ের ভিডিও। তবে সেটা রিয়াল নয়, রিল।

হ‍্যাঁ, বাস্তব জীবন নয়। বরং সিরিয়ালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণা ওরফে ‘খড়কুটো’ সিরিয়ালের গুনগুন। সেই রিল বিয়ের ভিডিওই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তৃণা। আর বলা বাহুল‍্য, ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, নীল ও তৃণার সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল ২০২১ এর ফেব্রুয়ারিতেই। এই বিষয়ে এখনও কিছু না বললেও সেই পরিকল্পনাও করোনার জন‍্য পেছোতে পারে বলে মনে করছেন অভিনেতা।

এই মুহূর্তে জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে মুখ‍্য চরিত্র নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য্য। অপরদিকে তৃণাকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21) on Oct 18, 2020 at 6:07am PDT

//www.instagram.com/embed.js

Back to top button