টাইমলাইনবিনোদন

২০২১ এর শুরুতেই বিয়ের পিঁড়িতে নীল-তৃণা, হানিমুনে কোথায় যাচ্ছেন এই হেভিওয়েট জুটি?

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম হলেন নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন দুজনে। দুজনে আলাদা আলাদা চ‍্যানেলে আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করলে কি হবে, মনটা তো একই সূত্রে গাঁথা।

আগেই শোনা গিয়েছিল নীল ও তৃণার সাত পাকে বাঁধা পড়ছেন ২০২১ এর ফেব্রুয়ারিতেই। এবার সেই খবরেই শিলমোহর দিলেন ছোটপর্দার এই জনপ্রিয় জুটি। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে জানান নীল ও তৃণা জানান আগামী বছর ৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা।

নীল জানান, তৃণার সঙ্গে তাঁর আলাপ হয় ২০১১ সালে। সে বছর ফ্রেন্ডশিপ ডের দিন একটি ডিস্কো পাবে ডেটে যান দুজন। তবে সেই সময় তাঁরা দুজন শুধুই ভাল বন্ধু ছিলেন। প্রেমের শুরু অনেক পরে। নীল তৃণা সাক্ষাৎকারে জানান, ২০১৬ সালে তাঁরা বুঝতে পারেন একে অপরের প্রতি দুর্বলতার কথা। এমনকি নীলের জন্মদিনে তৃণাই নাকি প্রথম প্রেম প্রস্তাব দিয়েছিলেন।

সেই থেকে শুরু দুজনের প্রেমকাহিনি। আর তাও দিব‍্যি খুল্লমখুল্লা। গোপন করার কোনো প্রশ্নই নেই। শুটিংয়ের ফাঁকে একসঙ্গে ফটোশুট বা টুক করে কোথাও ভ‍্যাকেশনে প্রায়ই যেতে দেখা যায় নীল তৃণাকে।

এমনকি বিদেশেও দুজনে একসঙ্গেই ঘুরে এসেছেন। সেসব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই তারকা। নীল জানান, একবার নাকি তাঁকে সারপ্রাইজ দিতে থাইল‍্যান্ডও পৌঁছে যান তৃণা। তবে হানিমুনের জন‍্য গ্রীসই পছন্দ বলে জানান নীল তৃণা।

Back to top button