টাইমলাইনবিনোদনভিডিও

নাচ গান রোম‍্যান্টিকতায় মোড়া ফুল প‍্যাকেজ, দেখে নিন নীল-তৃণার রূপকথার এনগেজমেন্ট ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আর হাতে গোনা কয়েকদিনই বাকি নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহার (trina saha) জমকালো বিয়ের। গোটা টেলিপাড়া তো বটেই সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছে প্রিয় জুটির জীবনের সেই বিশেষ দিনটার জন‍্য।

কিছুদিন আগেই হয়ে গিয়েছে নীল তৃণার এনগেজমেন্ট (engagement)। রূপকথার থেকে কম কিছু ছিল না সেই বাগদান পর্ব। ড্রোনের মাধ‍্যমে আকাশে উড়ে এসেছিল এনগেজমেন্ট রিং। সেই আংটি হাঁটু মুড়ে বসে এক্কেবারে রোম‍্যান্টিক কায়দায় তৃণার আঙুলে পরিয়ে দেন নীল।


এবার প্রকাশ‍্যে এল এনগেজমেন্টের বিশেষ ভিডিও। সঙ্গীত ও বাগদান দুই পর্বই উঠে এসেছে এই ভিডিওতে। নাচে গানে, রূপকথায় জমজমাট ছিল নীল তৃণার এনগেজমেন্ট। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তৃণা। আর তা শেয়ার করা মাত্রই ভাইরাল।

এনগেজমেন্টের জন‍্য এদিন প‍্যাস্টেল পিঙ্ক শাড়িতে সেজেছিলেন তৃণা। পাশে নীলের পরনে ছিল বাদামী বন্ধগলা। এদিনই এনগেজমেন্টের পরে ছিল সঙ্গীত সেরেমনি। তার জন‍্য ফের লুক চেঞ্জ। সঙ্গীতের জন‍্য গাঢ় নীল ও কমলা রঙা লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন তৃণা। নীল পরেছিলেন একই রঙের বন্ধগলা ও সাদা চুড়িদার।

বিয়ের থিম যে সাবেক বাঙালিয়ানা হবে, এ আগেই জানিয়ে রেখেছিলেন নীল তৃণা। কোনো ফিউশন লেহেঙ্গা নয়, খাঁটি লাল বেনারসী, মুকুটে কনের সাজে সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। নীলকেও দেখা যাবে ধুতি পাঞ্জাবীতে। বিয়ের দিন মেনুতে থাকছে রকমারি বাঙালি পদের সম্ভার। তার মধ‍্যে এপার বাংলার চিংড়ির মালাইকারিও যেমন রয়েছে তেমনি ওপারের চিতল মুইঠ‍্যাও থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

তবে ১৪ ফেব্রুয়ারি রিসেপশনে এক্কেবারেই ‘মুড চেঞ্জ’। নীলের আবদার মতো রিসেপশনে মুঘল থিমে সাজবে সবকিছু। পাতে থাকবে বিরিয়ানি, চাপ, কাবাব। পি সি চন্দ্র গার্ডেনে বসবে রাজকীয় রিসেপশনের আসর। অপরদিকে বিয়ে হবে অর্কিড গার্ডেনসে। খড়কুটোর গোটা টিমকেই বিয়ের জন‍্য নিমন্ত্রণ করেছেন বলেও জানান তৃণা।

Back to top button