ভিডিওটাইমলাইনবিনোদন

আকাশে উড়ে এল আংটি, হাঁটু গেড়ে বসে তৃণার আঙুলে আংটি পরালেন নীল, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ৮  জানুয়ারি ধুমধাম করে সম্পন্ন হল নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহার (trina saha) এনগেজমেন্ট (engagement) সেরিমনি। রূপকথার থেকে কম কিছু ছিল না এই জুটির বাগদান পর্ব। সেই সব ছবি, ভিডিও (video) এখন ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়।

‘ফেয়ারি টেলের’ সঙ্গে প্রযুক্তির মিশ্রণে জমজমাট হয়ে ওঠে নীল তৃণার এনগেজমেন্ট। ড্রোনের মাধ‍্যমে উড়ে আসে এনগেজমেন্ট রিং। সেই আংটি হাঁটু গেড়ে বসে তৃণার আঙুলে পরিয়ে দেন নীল। তারপর চুম্বন করেন হবু স্ত্রীর হাতে। এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

IMG 20210110 133111 Bangla Hunt Bengali News
এনগেজমেন্টের জন‍্য এদিন প‍্যাস্টেল পিঙ্ক শাড়িতে সেজেছিলেন তৃণা। পাশে নীলের পরনে ছিল বাদামী বন্ধগলা। এদিনই এনগেজমেন্টের পরে ছিল সঙ্গীত সেরেমনি। তার জন‍্য ফের লুক চেঞ্জ। সঙ্গীতের জন‍্য গাঢ় নীল ও কমলা রঙা লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন তৃণা। নীল পরেছিলেন একই রঙের বন্ধগলা ও সাদা চুড়িদার।

সম্প্রতি প্রি ওয়েডিং ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন এই রোম‍্যান্টিক জুটি। ফটোশুটের জন‍্য এদিন গোলাপি জরির কাজের লেহেঙ্গা চোলি পরেছিলেন তৃণা। তার সঙ্গে তাঁর গলায়, কানে, হাতে ঝলমল করছিল হীরের গয়না। মর্ডার্ন কনের সাজে সেজে হবু বরকে পাশে নিয়ে এদিন যেন পরিপূর্ণা হয়ে উঠেছিলেন তৃণা।

 

View this post on Instagram

 

A post shared by ❤ ❤ (@neel_bhattacharya8)

এর আগেও একটি ছবি শেয়ার করেছিলেন নীল ও তৃণা দুজনেই। ছবিতে দেখা যায় একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন তাঁরা। হবু স্ত্রী তৃণার গালে গভীর চুম্বন করছেন নীল। নিজেদের ‘ম‍্যান অ্যান্ড ওয়াইফ’ বলে পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী।

বিয়েটা একেবারেই বাঙালি কায়দাতেই হতে চলেছে। ৩রা ফেব্রুয়ারি দুজনের আইবুড়োভাত পর্ব‌ সেই সঙ্গে তৃণার মেহেন্দি অনুষ্ঠান। এইদিন অরিত্র বন্দ‍্যোপাধ‍্যায়ের পারফরম‍্যান্সও থাকবে বলে জানা গিয়েছে। মেহেন্দিতেও ইন্দো ওয়েস্টার্ন সাজে সাজতে চলেছেন তৃণা। তারপ‍র ৪ঠা ফেব্রুয়ারি বাঙালি কায়দায় বিয়ে ও ১৪ ফেব্রুয়ারি হাই প্রোফাইল রিসেপশন পার্টি।

Back to top button