টাইমলাইনবিনোদন

স্বামীর রোজগারের টাকা দু হাতে ওড়ান তৃণা! স্ত্রীর খরুচে স্বভাব ফাঁস করে দিলেন নীল

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ার সবথেকে জনপ্রিয় জুটির কথা উঠলে নীল ভট্টাচার্য্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha) তালিকার প্রথম দিকেই জায়গা দখল করে নেবেন। এক দশকেরও বেশি সময় ধরে প্রেম করার পর বছর খানেক আগে চার হাত এক হয়েছে দুজনের। দুজনেই অভিনয় জগতের সদস‍্য হলেও এখনো পর্যন্ত একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাঁদের। নীল তৃণাকে একসঙ্গে দেখার জন‍্য এখনো অপেক্ষায় অনুরাগীরা।

তৃণাকে শেষবার দেখা গিয়েছিল ‘খড়কুটো’ সিরিয়ালে। আপাতত ছোটপর্দা থেকে একটু দূরেই রয়েছেন তিনি। অন‍্যদিকে একটি সিরিয়াল শেষ করে আবারো একটি সিরিয়ালে অভিনয় শুরু করে দিয়েছেন নীল। দুজনেই নিজেদের কাজে যথেষ্ট দক্ষ এবং জনপ্রিয়ও বটে। তাই ব‍্যস্ততাও তুঙ্গে। একসঙ্গে সময় কাটানোর বিশেষ সুযোগও হয় না।

তাই যখন সময় পান তখন সেটার সদ্ব‍্যবহার করতে ছাড়েন না নীল তৃণা কেউই। আপাতত কিছুদিন দুজনেরই কাজের চাপ কিছুটা কম। তাই এই সময়টুকু কলকাতায় বসে নষ্ট করতে মোটেই রাজি নন নীল তৃণা। ব‍্যাগ গুছিয়ে দুজনেই পাড়ি দিয়েছেন সাহাড়ের উদ্দেশে।

পেলিংয়ে যাচ্ছেন ‘তৃনীল’ জুটি। কলকাতা বিমানবন্দরে ম‍্যাচিং পোশাকে লেন্সবন্দি হন দুজনে। হলুদ হুডি আর কালো জিন্সে দেখা মিলল নীল তৃণার। তবে নেটিজেনদের নজর কাড়ল দুজনের হুডির লেখা দুটি। নীলের হুডিতে লেখা, ‘মানি মেকার’ অর্থাৎ রোজগেরে এবং তৃণার হুডিতে লেখা ‘মানি স্পেন্ডার’ অর্থাৎ খরুচে। ক‍্যাপশনেও মজা করে নীল লিখেছেন, ছবিই সব কথা বলে দেয়।

 

অবশ‍্য পুরোটাই যে মজা করে করা তা বুঝতে বাকি নেই কারোর। তৃণা ছোটপর্দা থেকে বড়পর্দা এবং ওয়েব সিরিজে পা রাখলেও নীল এখনো ছোটপর্দাতেই রয়ে গিয়েছেন। এতে অবশ‍্য দুজনের মধ‍্যে কোনো রেষারেষি নেই বলেই জানিয়েছিলেন অভিনেতা।

Related Articles