টাইমলাইনবিনোদন

বিরিয়ানি দেখে আর সামলানো যায় না, ফোলা মুখ নিয়েই ভিডিও করলেন নীল

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় ইন্ডাস্ট্রির পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য (neel bhattacharya)। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ‍্যা ৬ লক্ষ পেরিয়েছে। মাঝে মধ‍্যে রিল ভিডিও দিয়েও অনুগামীদের মন জয় করেন নীল। গত বছর নীল তৃণার বিয়ে নিয়ে অনুরাগীদের উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। কর্তা গিন্নি বিয়ের আগের মতোই এখনো পাল্লা দিয়ে রিল ভিডিও বানান।

সম্প্রতি এমনি এক ভিডিও শেয়ার করেছেন নীল যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটনাগরিকেরা। সবে মাত্র গতকাল গিয়েছে ইদ। আর ইদ মানেই বিরিয়ানি। আম জনতার সঙ্গে তারকারাও ভালমন্দ খানাপিনা করে জমিয়ে কাটিয়েছেন দিনটা। নীলের অনুরাগীরা জানেন বিরিয়ানি অভিনেতার খুবই প্রিয়। এমনিতে কড়া ডায়েট মেনেই চলতে হয় তাঁকে। কিন্তু বিরিয়ানি দেখে আর নিজেকে সামলাতে পারেন না অভিনেতা।


ভিডিওতে নীল দেখিয়েছেন পেটপুরে বিরিয়ানি খেয়ে কী হাল হয় তাঁর। অ্যাপের বিশেষ এফেক্টে দেখা যাচ্ছে মুখে খাবার ঢুকতেই ফুলে যাচ্ছে নীলের মুখ। আর হিন্দিতে তিনি বলছেন, ব‍্যস ব‍্যস অনেক খেয়ে ফেলেছি। ক‍্যাপশনে নীল লিখেছেন, ‘যখনি আমি বিরিয়ানি দেখি’। তাঁর কাণ্ড দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করছেন নীল‌। তবে তিনি বুকে গুলি খেয়ে এখন পঙ্গু। বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় গুঞ্জন শেষের মুখে কৃষ্ণকলি। তবে এই বিষয়ে এখনো মুখ খুলতে নারাজ নীল। যদিও শোনা যাচ্ছে অন‍্য একটি সিরিয়ালে অভিনয়ের জন‍্য হ‍্যাঁ বলে দিয়েছেন তিনি।

প্রোমো শুটও নাকি শুরু হয়ে গিয়েছে। কানাঘুঁষো খবর, জি বাংলার নতুন সিরিয়াল উমার হাত ধরেই নাকি ফিরছেন দর্শকদের প্রিয় নীল। তবে এই বিষয়ে এখনো স্পিকটি নট সিরিয়াল নির্মাতারা। আগামী আগস্টেই সম্প্রচার শুরু হতে পারে উমার।

Related Articles

Back to top button