টাইমলাইনবিনোদনভিডিও

অভিনয়-রাজনীতি সামলেই মিনি হানিমুন, ভোটের উত্তাপ থেকে দূরে একান্তে সময় কাটাচ্ছেন নীল-তৃণা

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ ১১ বছর চুটিয়ে প্রেম করার পর ভালবাসার মাসে চার হাত এক হয়েছে টেলি দুনিয়ার অন‍্যতম জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহার (trina saha)। হেভিওয়েট এই বিয়ে নিয়ে উত্তেজনার অন্ত ছিল না অনুরাগীদের মধ‍্যে। ব‍্যাচেলর পার্টি থেকে শুরু করে এনগেজমেন্ট, মেহেন্দি সঙ্গীত, তারপর বিয়ে সবের মধ‍্যেই ছিল চমক।

বিয়ের আগে নানা সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নীল তৃণা জানিয়েছিলেন হানিমুনের জন‍্য তাঁদের পছন্দ গ্রিস। বিয়ের আগে অবশ‍্য একবার একসঙ্গেই বিদেশ ঘুরে এসেছেন দুজনে। কিন্তু বিয়ের পরের ব‍্যাপারটাই আলাদা। কিন্তু আসলে দেখা গেল বিদেশ কি, দেশের মধ‍্যেই ঠিকঠাক করে হানিমুন করার সুযোগ মেলা দুষ্কর।


কেন? একে তো নীল তৃণা দুজনেই দুটি অত‍্যন্ত জনপ্রিয় সিরিয়ালের মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন। উপরন্তু কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়ে সক্রিয় রাজনীতিতে পা রেখেছেন তাঁরা‌। তাই রাজনীতি, অভিনয় কেরিয়ারের দুটোর মাঝে পড়ে আর নিজেদের জন‍্য সময় বের করা হয়ে ওঠেনি এতদিন।

তবে এবার কিছুদিনের ছুটি নিয়ে বেরিয়েই পড়লেন নীল তৃণা। দেশের মধ‍্যেই দার্জিলিংয়ে হানিমুনে গিয়েছেন দুজন। তবে হানিমুন না বলে ছোটখাট ছুটি বললেই বরং ঠিক হবে। কারণ এই ট্রিপে নীল তৃণার সঙ্গী হয়েছেন তাঁর বন্ধু বান্ধবীরা। কলকাতার তপ্ত আবহাওয়া থেকে বেরিয়ে কিছুদিন পাহাড়ের মনোরম পরিবেশে চুটিয়ে উপভোগ করতে চলে গিয়েছেন নীল তৃণা।

পৌঁছানোর আগে থেকেই টুকটাক ছবি, ভিডিও অনুরাগীদের জন‍্য শেয়ার করছেন নীল তৃণা দুজনেই। পাহাড়ি নদীতে ‘রিভার র‍্যাফটিং’ করতেও দেখা গিয়েছে গোটা টিমকে। এমনকি বরফ ঠান্ডা জলের মধ‍্যে ঝাঁপও দিয়েছেন নীল। সব ভিডিও ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button