টাইমলাইনবিনোদনছবি

সর্বাঙ্গে ফুলের সাজে নবদম্পতি, নীল তৃণার ফুলশয‍্যার ছবি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: চলতি বিয়ের মরশুমে টলিপাড়ার যতজন তারকা বিয়ের (wedding) পিঁড়িতে বসেছেন নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha) তাদের মধ‍্যে অন‍্যতম। দীর্ঘ প্রেম সম্পর্কের পর অবশেষে গত ৪ ঠা ফেব্রুয়ারি শুভ পরিণয় সম্পন্ন হয় ‘তৃনীল’ জুটির। অনুরাগীদের শুভেচ্ছা বন‍্যায় ভেসে গিয়েছেন দুজনে।

প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের পরবর্তী আচার অনুষ্ঠান, নীল তৃণার নব বিবাহিত জীবন নিয়ে উত্তেজনার অন্ত নেই নেটিজেনদের। গতকাল বৌভাতের দিন জুটির ভাত কাপড় অনুষ্ঠানের ছবি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। এবার ফুলশয‍্যার রাতের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


এদিন সাদা চিকন কাজের চুড়িদারে দেখা গেল তৃণাকে। সঙ্গে হাতে মাথায় ফুলের সাজ। নীল তৃণা দুজনের গলাতেই পরেছেন ফুলের মালা। লাল, গোলাপি গোলাপের পাপড়ি দিয়ে সুন্দর করে সাজানো ছিল ফুলশয‍্যাও। বেশ হাসিখুশি মেজাজে এদিন ক‍্যামেরাবন্দি হন নবদম্পতি।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি রিসেপশন ঠিক হলেও হিসেব মতো গতকালই বৌভাত হয় নীল তৃণার। বৌভাতের দিন সকাল থেকেই শুরু হয়ে যায় ভাত কাপড়ের তোড়জোড়। কাঁসার থালায় ভাত, ডাল, মাছের মাথা সব দিয়ে সাজিয়ে তা নতুন বৌ তৃণার হাতে তুলে দেন নিখিল। এদিন লাল সবুজের কম্বিনেশন শাড়ির সঙ্গে সবুজ ব্লাউজে সাজেন তৃণা। সঙ্গে এক গা গয়না ও সিঁথিতে জ্বলজ্বলে সিঁদুর।

https://www.instagram.com/p/CK-ccc8hqXR/?igshid=6yphrdts2k8j

স্বামী নীল সহ পরিবারের সকলের পাতে নিজে হাতে ঘি ভাত বেড়ে দিতেও দেখা যায় তৃণাকে। শুধু তাই নয়, এদিন শ্বশুরবাড়ির সকলের জন‍্য নিজে হাতে চা ও বানান তৃণা। বেশ বোঝা যাচ্ছে, বিয়ের পরপরেই ‘চুলবুলে’ মেজাজ ছেড়ে একেবারে পাকা গিন্নি হয়ে উঠেছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CK-bz6Oh5jT/?igshid=5l0r860ftl2w

নীল তৃণার বিয়েতে আমন্ত্রিত ছিল খড়কুটোর পুরো পরিবারই। সাজি, চিনি, পটকা হাসিমুখে সকলের সঙ্গেই ছবির জন‍্য পোজ দিলেন তৃণা। স্ত্রীর সঙ্গে যোগ দিলেন নীলও। খড়কুটোর ফ‍্যানপেজের তরফে ভাইরাল হয়েছে সব ছবিই।

প্রসঙ্গত, সাবেকি বাঙালি কনের সাজেই সেজেছিলেন তৃণা। লাল বেনারসী, সোনার গয়না মাথায় মুকুট পরে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। অপরদিকে নীলের পরনে ছিল লাল ও ঘিয়ের কম্বিনেশনে পাঞ্জাবি ও ধুতি। বর কনের ছবি তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

সকাল থেকেই সাজো সাজো রব ছিল দুজনের বাড়িতে। ধুমধাম করে আত্মীয় পরিজনের উপস্থিতিতে গায়ে হলুদ সম্পন্ন হয় নীল তৃণার। থিম মেনে সাদা হলুদ লেহেঙ্গাতে সেজেছিলেন তৃণা। সঙ্গে সর্বাঙ্গে ফুলের সাজ। গালে হলুদ মেখে যেন আরো অপরূপা হয়ে উঠেছিলেন তিনি। অপরদিকে নীলের পরনেও ছিল হলুদ ও সাদা পাঞ্জাবি। গায়ে হলুদে তুমুল হুল্লোড় করতে দেখা যায় তাঁকেও।

Related Articles

Back to top button