টাইমলাইনখেলাক্রিকেট

রুপো জয়ী নীরজ চোপড়াকে নীতা আম্বানি বানিয়ে দিল ISL-এর সোশ্যাল মিডিয়া টিম, ব্যঙ্গ নেটিজেনদের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ট্র্যাকে ফেরার পর থেকে নীরজ চোপড়ার পদক জয়ের ধারা বজায় রয়েছে। টোকিও অলিম্পিকের পর কুওর্তেন ওপেনের মধ্যে দিয়ে আঙিনায় ফিরেছিলেন। সেখান থেকে শুরু করে রবিবার মার্কিন মুলুকে আয়োজিত বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পদক এনেছেন টোকিও অলিম্পিকে পদকজয়ী জ্যাভলিন থ্রোয়ার। না এবার সোনা আসেনি। কিন্তু তার রৌপ্য পদক জয়ের খবরই আনন্দ দিয়েছে ভারতবাসীদের।

এরপর বীরেন্দ্র সেওবাগ থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, সকলেই দরাজ গলায় প্রশংসা করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ থেকে ভারতকে পদক এনে দেওয়ার কীর্তি গড়েছিলেন অঞ্জু ববি জর্জ। তিনি লং জাম্পে ব্রোঞ্জ এনে দেশকে গর্বিত করেছিলেন। নীরজ তার থেকে একধাপ এগিয়ে রূপো এনে দিলেন দেশকে। কেন্দ্রীয় ক্রীড়মন্ত্রী অনুরাগ ঠাকুর থেকে শুরু আইনমন্ত্রী কিরন রিজিজু প্রত্যেকেই নীরজকে শুভেচ্ছা জানিয়েছেন।

এই শুভেচ্ছা জানাতে গিয়েই বোকার মতো একটা কাজ করেছে ইন্ডিয়ান সুপার লিগের সোশ্যাল মিডিয়া টিম। তারা নিজেদের তরফ থেকে নীরজ চোপড়াকে শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু তাদের শুভেচ্ছা বার্তায় যে ছবি পোস্ট করা হয় তা মোটেই নীরজ চোপড়ার ছিল না। সেটি ছিল আইএসএলের আয়োজক গোষ্ঠী এফএসডিএলের চেয়ারপার্সন নিতা আম্বানির ছবি।

শুধুমাত্র ইন্ডিয়ান সুপার লিগের সোশ্যাল মিডিয়া পেজ থেকেই নয়, এরপর রিলায়েন্স ফাউন্ডেশনের পেজ থেকেও একইরকম ভুল পোস্ট করা হয়। এরপর নেটিজেনদের রোষ এবং ব্যাঙ্গের মুখে পড়েন তারা।

Related Articles