টাইমলাইনবিনোদন

দীর্ঘদিন পর সেটে ফিরেই করোনা আক্রান্ত নীতু কাপুর! অনিল কাপুর-বরুন ধাওয়ানের রিপোর্ট নিয়েও গুঞ্জন

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি সানি দেওলের করোনা (corona) আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এবার ফের বলিউডে করোনা হানার খবর মিলেছে। মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর (neetu kapoor)। গত মাসের মাঝামাঝি সময়েই আগামী ছবি ‘যুগ যুগ জিও’র শুটিংয়ে চণ্ডীগড় উড়ে যান নীতু কাপুর, অনিল কাপুর, বরুন ধাওয়ান ও কিয়ারা আডবানী সহ ছবির গোটা টিম।

সম্প্রতি চণ্ডীগড় থেকে মুম্বইতে ফিরে এসেছেন তাঁরা। এরপরেই করোনা পরীক্ষা করায় রিপোর্ট পজিটিভ আসে নীতুর। শোনা যাচ্ছে, বরুন ধাওয়ানেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে এই বিষয়ে দুজনের কেউই কোনো মন্তব‍্য করেননি।

welcome Bangla Hunt Bengali News

অপরদিকে শোনা যায় ছবির আরেক অভিনেতা অনিল কাপুরও আক্রান্ত হয়েছেন কোভিডে। এই নিয়ে শোরগোল শুরু হতেই মুখ খোলেন অভিনেতার ভাই বনি কাপুর। তিনি এসবই গুজব বলে উড়িয়ে দেন। প্রযোজক বনি কাপুর জানান, করোনা পরীক্ষা করা হয়েছে অনিলের। রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, করন জোহরের ‘ধর্মা প্রোডাকশন’এর হাত ধরেই দীর্ঘ সময় পর ফের বলিউডে ‘কামব‍্যাক’ করছেন নীতু কাপুর। জনপ্রিয় ইউটিউবার প্রাজক্তা কোলিকে দেখা যাবে এই পরিচালকের আসনে। এই ছবির হাত ধরেই ইউটিউব ছেড়ে বলিউডে পরিচালক হিসাবে অভিষেক করতে চলেছেন প্রাজক্তা।

চণ্ডীগড়ের উদ্দেশে উড়ে যাওয়ার সময় ছবির গোটা টিমের সকলের সঙ্গে বিমানের সামনে দাঁড়িয়ে একটি ছবিও তোলেন নীতু। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সেই ছবি পোস্ট করে প্রয়াত ঋষি কাপুরকে স্মরণ করেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘এই ভয়ঙ্কর সময়ে আমার প্রথম উড়ান। খুব নার্ভাস লাগছে। কাপুর সাহাব, তুমি আমার হাত ধরে নেই কিন্তু আমি জানি তুমি আমার সঙ্গেই আছো।’

শুটিং শুরুর আগে মেকআপ রুমে একটি ছবি শেয়ার করে নীতু লেখেন, ‘অনেক বছর পর ফের সেটে। নতুন শুরু আর ছবির ম‍্যাজিকের জন‍্য। আমি তোমার ভালবাসা ও উপস্থিতি অনুভব করতে পারছি। মা, কাপুর সাহাব, রণবীর সবাই আমার সঙ্গে রয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে আমি এখানে একাই, একটু ভয় করছে। কিন্তু আমি জানি তোমরা সবসময় আমার সঙ্গে আছো।’ পাশাপাশি অনিল কাপুরের সঙ্গেও একটি ছবি তুলে দিওয়ালির শুভেচ্ছা জানান নীতু কাপুর।

Back to top button