টাইমলাইনবিনোদন

‘আমার হাত না ধরলেও জানি তুমি আমার সঙ্গে আছো’, বলিউডে কামব‍্যাকের আগে ঋষিকে স্মরণ স্ত্রী নীতুর

বাংলাহান্ট ডেস্ক: শেষবার নীতু কাপুরকে (neetu kapoor) বড়পর্দায় দেখা গিয়েছিল ছেলে রণবীর কাপুর অভিনীত ছবি ‘বেশরম’এ। সঙ্গে ছিলেন স্বামী ঋষি কাপুর (rishi kapoor)। সালটা ২০১৩। তার আগে ২০১০ এ ‘দো দুনি চার’ এ অভিনয় করেন নীতু। সেখানেও ছিলেন ঋষি। তারপর কেটে গিয়েছে দীর্ঘ সময়।

এর মাঝে কাপুর পরিবারে ঘটে গিয়েছে বড় বিপর্যয়। ২০২০ কেড়ে নিয়েছে ঋষি কাপুরকে। তবে কালের নিয়মে এখন বেশ কিছুটা শোক কাটিয়ে উঠেছেন নীতু, রণবীর, ঋদ্ধিমা। এবার খারাপ সময়ের দিক থেকে মুখ ফিরিয়ে ভাল সময়ের দিকে তাকানোর চেষ্টা করছে কাপুর পরিবার।


দীর্ঘ সময় পর ফের বলিউডে ‘কামব‍্যাক’ করছেন নীতু কাপুর। করন জোহরের ‘ধর্মা প্রোডাকশন’এর হাত ধরেই ফের বলিউডে ফিরছেন তিনি। ছবির নাম ‘যুগ যুগ জিও’। ছবিতে নীতু ছাড়াও রয়েছেন বরুন ধাওয়ান, অনিল কাপুর ও কিয়ারা আডবানী।

ছবির পরিচালকের নামেও রয়েছে চমক। জনপ্রিয় ইউটিউবার প্রাজক্তা কোলিকে দেখা যাবে পরিচালকের আসনে। এই ছবির হাত ধরেই ইউটিউব ছেড়ে বলিউডে পরিচালক হিসাবে অভিষেক করতে চলেছেন প্রাজক্তা।

বৃহস্পতিবার থেকেই তোড়জোড় শুরু হয়ে গেল করনের প্রযোজনা সংস্থার এই ছবির। শুটিংয়ের জন‍্য চণ্ডীগড়ের উদ্দেশে রওনা হল ছবির গোটা ক্রু। সকলের সঙ্গে বিমানের সামনে দাঁড়িয়ে একটি ছবিও তোলেন নীতু।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সেই ছবি পোস্ট করে প্রয়াত ঋষি কাপুরকে স্মরণ করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘এই ভয়ঙ্কর সময়ে আমার প্রথম উড়ান। খুব নার্ভাস লাগছে। কাপুর সাহাব, তুমি আমার হাত ধরে নেই কিন্তু আমি জানি তুমি আমার সঙ্গেই আছো।’

নীতু কাপুর আরো জানিয়েছেন, রণবীর কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানিই তাঁকে উৎসাহ দেন ফের ছবিতে কাজ করার জন‍্য। নীতুর জন্মদিনে রণবীরের উদ‍্যোগেই ঘরোয়া পার্টির আয়োজন করা হয়। তাতে যোগ দেন করন জোহরও‌। ভাইরাল হয়েছিল সেই পার্টির ছবি।

Back to top button