ছবিটাইমলাইনবিনোদন

শপিংয়ে চলো, হাজারটা লেহেঙ্গা কিনে দাও, বিয়ে শেষ হতে না হতেই নেহার দাবির চোটে পাগল রোহনপ্রীত!

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই মনের মানুষ রোহনপ্রীত সিংয়ের (rohanpreet singh) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর (neha kakkar)। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে হাই প্রোফাইল বিয়ের সব ছবি, ভিডিও।

এখনো নেটিজেনের মন থেকে ফিকে হয়ে
যায়নি নেহা ও রোহনপ্রীতের বিয়ে। এখনো ভাইরাল হয়ে চলেছে দুজনের বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি। তবে বিয়ে করতে না করতেই নেহার উৎপাতে পাগল হওয়ার জোগার রোহনপ্রীতের।


বিয়ে হতে না হতেই হাজারো দাবি নিয়ে হাজির হয়েছেন নেহা কক্কর। শপিংয়ে নিয়ে যেতে হবে, ডিনারে নিয়ে যেতে হবে, হাজারটা লেহেঙ্গা কিনে দিতে হবে এমনই সব দাবি গায়িকার। তবে রোহনপ্রীতের বক্তব‍্য, নেহার হাসি মুখের জন‍্য সব কিছু করতে পারেন তিনি। আসলে এটা নেহা ও রোহনপ্রীতের মিলিত মিউজিক ভিডিও নেহু দা বিয়াহর গান।

গত রবিবার চণ্ডীগড়ে বসে নেহা ও রোহনপ্রীতের প্রথম রিসেপশনের আসর। রিসেপশনে সাদা লেহেঙ্গা ও হীরের গয়না বেছে নিয়েছিলেন গায়িকা। সেই সঙ্গে হাতে ছিল নব বিবাহিতার চিহ্ন স্বরূপ লাল চূড়া ও সিঁথিতে চওড়া সিঁদুর। মাথায় ঘোমটার মতো করে নিয়েছিলেন দোপাট্টা। পাশে নীল ও সাদা স‍্যুটে রোহনপ্রীত।

সাদা লুকে অসাধারন দেখাচ্ছিল নেহাকে। কিন্তু নেটিজেনরা ফের গুরুতর অভিযোগ এনেছেন গায়িকার বিরুদ্ধে। দীপিকা পাডুকোনের রিসেপশন লুক হুবহু নকল করেছেন নেহা, এমনই অভিযোগ এনেছেন নেটিজেনরা।

তবে শুধু রিসেপশন নয়, গোটা বিয়ের অনুষ্ঠানেই বিভিন্ন তারকার লুক নকল করেছেন নেহা কক্কর। শিখ বিয়ের রীতি, আনন্দ করজ মেনে বিয়ে করেছেন নেহা ও রোহনপ্রীত। বিয়েতে হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন গায়িকা। এক্কেবারে অনুষ্কা শর্মার বিয়ের লুকটাই যেন নকল করেছিলেন তিনি। নেহার বিয়ের লেহেঙ্গাও ডিজাইন করেছেন সব‍্যসাচী মুখার্জি।

 

রাতের অনুষ্ঠানে নেহার পছন্দ ছিল গাঢ় লাল লেহেঙ্গা যা ফের একবার মনে করিয়ে দিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার ভারতীয় রীতিতে বিয়ের স্মৃতি। ছবি ভাইরার হতেই আক্রমণ শানালেন নেটিজেনরা। এমনকি অনেকে এও বললেন, পুরনো গানের রিমিক্স করে গান নেহা, আবার বিয়ের জন‍্যও অন‍্য তারকাদের বিয়ের লুকই নকল করতে হচ্ছে তাঁকে।

Back to top button