fbpx
টাইমলাইনবিনোদন

নেহা কক্কর ও টনি কক্কর দুই ভাই বোনে করলো এমন মিষ্টি খুনসুটি, ভিডিও তুমুল গতিতে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম হলেন নেহা কক্কর। দীর্ঘদিন ধরেই হিন্দি গানের জগতে রয়েছেন তিনি। নিজের জায়গা বেশ ভাল মতোই কায়েম করে নিয়েছেন। একের পর এক হিট গান গেয়ে অনুরাগীদের মন জয় করতে নেহার জুড়ি মেলা ভার। তাঁর নিজেরই রয়েছে একটি আলাদা গায়কী। তবে শুধু নেহা একা নয়, তাঁর ভাই টনি কক্করও বেশ ভাল গান গান।

সম্প্রতি গোয়ায় একটি মিউজিক ভিডিও শুট করতে গিয়েছিলেন নেহা ও টনি। টনি কক্করের মিউজিক ভিডিওর জন্যই গোয়ায় গিয়েছিলেন নেহা। তাঁর সঙ্গে ছিলেন আদিত্য নারায়নও। সেই ভিডিও শুটের ফাঁকেই ভাইয়ের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন নেহা। ভিডিওতে দেখা যায়, টনি তাঁর চুল ধরে টানছেন। পাল্টা নেহাও রেগে গিয়ে তাঁকে এক চড় মেরে বসেন। তবে সেই চড়ের তীব্রতা পরে অনুধাবন করে ভাইয়ের কাছে কান ধরে ক্ষমাও চেয়ে নেন।

নেহা কক্করের টিকটক ভিডিও

এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছে এই ভিডিও দেখে। নেহা ও টনির বন্ডিং দেখে প্রশংসাও করেছেন নেটজনতা। ভিডিওতে নেহা ও টনিকে একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে।

প্রসঙ্গত, গানে নিজের কেরিয়ার বানাতেই উত্তরাখন্ড থেকে মুম্বই পাড়ি দেন নেহা ও তাঁর ভাই টনি কক্কর। একটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন নেহা। সেখানে বিজয়ী হন তিনি। এরপরেই শুরু হয় তাঁর গানের কেরিয়ার। বলিউডে সুযোগ পান তিনি। নেহার প্রথম গান ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবির ‘ধাতিং নাচ’ গানটিতে প্রথম শোনা যায় নেহার কণ্ঠস্বর। এরপর আর তাঁকে পেছন ফিরে তাকাতে হয়নি। পুরোনো গানগুলি নতুন ঢঙে গাইতে যে বেশ পারদর্শী নেহা কক্কর তা সকলেই জানেন

@nehakakkarOur Very First TikTok on our #GoaBeach Song! 🏖❤️😇 tonykakkar #Sorry Bhaiyuuuu 🤭😭 #TiktokIndia #TonyKakkar #NehaKakkar♬ Goa Beach Tony Kakkar Neha Kakkar – Neha Kakkar

Back to top button
Close
Close