fbpx
টাইমলাইন

জল্পনা উড়িয়ে মালাবদল করে বিয়ে করলেন নেহা কক্কর ও আদিত্য! ভাইরাল হলো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আর কয়েকদিন পরেই চারহাত এক হতে চলেছে আদিত্য নারায়ন ও নেহা কক্করের। আগামী ১৪ ফেব্রুয়ারিই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। এমনটাই খবর ছিল কিছুদিন আগে পর্যন্তও। কিন্তু হঠাৎ করেই আজ ১৩ ফেব্রুয়ারিই ভাইরাল হল নেহা ও আদিত্যর মালা বদলের ভিডিও। তাহলে কি ১৪ তারিখ নয়, আজই বিয়ে করতে চলেছেন তাঁরা? গুঞ্জন থেকে অব্যাহতি এখনই মিলছে না।

আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিয়ের সাজে নেহা ও আদিত্য দাঁড়িয়ে রয়েছেন। হাতে তাঁদের ফুলের মালা। মালাবদলেরই যে প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সেকথা ভিডিও দেখে বেশ স্পষ্ট। সঙ্গে উপস্থিত রয়েছেন শোয়ের অন্যান্য বিচারকরা ও প্রতিযোগীরাও। কিন্তু ভিডিওটা হঠাৎ করেই এখানে শেষ হয়ে যাওয়ায় এরপর কী হয় সেই উত্তর মেলেনি। তাই স্বাভাবিক ভাবেই জল্পনার আগুনে অগ্নিসংযোগ হয়েছে। আদৌ কী নেহা ও আদিত্যর বিয়ে হয়েছে নাকি পুরোটাই শোয়ের টিআরপি বাড়ানোর কৌশল সেকথা এখনই স্পষ্ট হচ্ছে না।

View this post on Instagram

All set for the wedding!!#adityanehakishaadi #AdityaNarayan #NehAditya #NehuWedsAdi #NehaKakkar #indianidol11

A post shared by Neha Aditya (@_nehaaditya_) on

প্রসঙ্গত, কিছুদিন শোনা গিয়েছিল নেহা ও আদিত্যের বিয়ে নাকি একেবারেই গুজব। আর একথা বলেছেন খোদ আদিত্যর বাবা উদিত নারায়ন! তাঁরা নাকি ছেলের বিয়ের ব্যাপারে কিছুই জানেন না। উদিতের আরও দাবি এই সবকিছুই নাকি ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর ছক ছাড়া আর কিছুই নয়।

উদিত নারায়নের মন্তব্য এসব কিছুই ভুয়ো। তাঁর কথায়, “আদিত্য আমাদের একমাত্র ছেলে। ওর বিয়ের জন্য আমরা সকলেই অপেক্ষা করে রয়েছি। এ্ই বিয়ের গুজব সত্যি হলে আমি ও আমার স্ত্রী সবথেকে বেশি খুশি হতাম। কিন্তু এই বিষয়ে আদিত্য আমাদের কিছুই জানায়নি।”

Back to top button
Close
Close