ছবিটাইমলাইনবিনোদন

কনের সাজে নেহা কক্কর, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হাই প্রোফাইল বিয়ের কার্ডের ছবি!

বাংলাহান্ট ডেস্ক: বাকি আর মাত্র কয়েক দিন। তারপরেই চার হাত এক হতে চলেছে নেহা কক্কর (neha kakkar) ও রোহনপ্রীত সিংয়ের (rohanpreet singh)। বলিউড এখন এই জুটির আসন্ন বিয়ের খবরেই সরগরম। এরই মাঝে ভাইরাল হয়েছে নেহা ও রোহনপ্রীতের বিয়ের কার্ড। কার্ড থেকে জানা যাচ্ছে, দিল্লিতে নয় বরং পঞ্জাবে বসতে চলেছে এই তারকা জুটির বিয়ের আসর।

ইনস্টাগ্রামে নেহা ও রোহনপ্রীতের একটি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই বিয়ের কার্ড। কার্ডে তাঁদের দুজনের নাম ছাড়াও রয়েছে দুজনের বাবা মায়ের নামও। কার্ড থেকে আরো জানা যাচ্ছে, ২৬ অক্টোবর দিল্লি নয় বরং পঞ্জাবে বসতে চলেছে তাঁদের বিয়ের আসর।

তবে এই কার্ড আদৌ আসল কিনা তা নিয়ে এখনো ধন্দ রয়েছে নেটিজেনদের মনে। কিন্তু বিয়ে যে হচ্ছে তা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ একে অপরের ইনস্টা স্টোরিতে ইতিমধ‍্যেই দিন গোনা শুরু করে দিয়েছেন নেহা ও রোহনপ্রীত। তবে তাঁদের বিয়ের আগে মুক্তি পেতে চলেছে যুগ্ম মিউজিক ভিডিও ‘নেহু দা বিয়াহ’।

 

এই ভিডিওর একটি লুকও সম্প্রতি প্রকাশ‍্যে এনেছেন নেহা ক্কর। কিছুদিন আগেই সেরেছেন প্রি ওয়েডিং ফটোশুট। সোশ‍্যাল মিডিয়াতেও নিজেদের সম্পর্ক স্বীকার করে নিয়েছেন দুজনে। এমনকি এনগেজমেন্টও তাঁদের সারা হয়ে গিয়েছে বলেই খবর শোনা যাচ্ছে বলিপাড়ায়।

 

প্রসঙ্গত, নেহা ও রোহনপ্রীতের একত্রে দ্বিতীয় মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে। সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে তারই প্রথম পোস্টার। মিউজিক ভিডিওর নাম ‘নেহু দা বিয়াহ’। এই গানের সুর ও কথা দুটোই নিজের দেওয়া নেহার। পোস্টারে নেহার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ এবং পাশে রোহনপ্রীত পরেছেন সাদা কুর্তা পাজামা ও হলুদ পাগড়ি।

একে অপরের দিকে হাসিমুখে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে নেহা ও রোহনপ্রীতকে। পোস্টারটি শেয়ার করে নেহা লিখেছেন, ‘নেহু দা বিয়াহ ফিচারিং মাই রোহু’। অপরদিকে রোহনপ্রীতও শেয়ার করেছেন এই পোস্টার। তিনি লিখেছেন, ‘যে দিনটার জন‍্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম সেই দিনটা অবশেষে এসেই গেল। আমাদের প্রথম পোস্টার আজ লঞ্চ করছি আমরা। আমার ঘরওয়ালি নেহু ও আমার গান আসছে এই ২১ অক্টোবর।’

Back to top button