টাইমলাইনবিনোদন

মাথার উপর নেই পাকা ছাদ, ইন্ডিয়ান আইডল প্রতিযোগীর কষ্টের কথা শুনে এক লক্ষ টাকা দিলেন নেহা!

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডিয়ান আইডলের (indian idol) বিচারকের আসনে ফিরেই ফের চমক জনপ্রিয় গায়িকা নেহা কক্করের (neha kakkar)। এক দরিদ্র প্রতিযোগীর (participant) পাঁচ হাজার টাকার ধার শোধ করতে তাকে ১ লক্ষ টাকা পুরস্কার দিলেন নেহা। ফের একবার দয়াময়ী অবতারে ধরা দিয়েন তিনি।

মুম্বইয়ের শাহজাদ আলি অত‍্যন্ত কষ্টে মানুষ হয়েছে। মাথার উপর নেই তার পাকা ছাদও। কিন্তু তার গান গাওয়ার স্বপ্নের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি কিছুই। তাঁর স্বপ্ন, সে ইন্ডিয়ান আইডল জিতবে। সেই প্রাপ্ত টাকা দিয়ে একটি পাকা বাড়ি বানাবে সে যেখানে থাকবে তার গোটা পরিবার।

neha kakkar Bangla Hunt Bengali News
শাহজাদ আরো জানায়, সে যাতে ইন্ডিয়ান আইডলে আসার সুযোগ পায় সে জন‍্য তার ঠাকুমা ৫ হাজার টাটা ধার নিয়েছে। সেই ধার এখনো শোধ দেওয়া হয়নি। এই কথা শুনে ও শাহজাদের অসামান‍্য কণ্ঠস্ব‍র শুনেই চোখে জল চলে আসে নেহার।

এক বড়সড় সিদ্ধান্ত নেন তিনি। শাহজাদের ঠাকুমা যাতে ওই পাঁচ হাজার টাকার ধার শোধ করতে পারেন ও তাদের যাতে একটি পাকা বাড়ি হয় সে জন‍্য এক লক্ষ টাকা পুরস্কার শাহজাদকে দেওয়ার কথা ঘোষনা করেন তিনি। অপরদিকে আরেক বিচারক বিশাল দাদলানিও একজন সঙ্গীত গুরুর ব‍্যবস্থা করেন শাহজাদের জন‍্য।

এত সব কিছু পেয়ে আপ্লুত শাহজাদ আলিও। তার বক্তব‍্য, সবটা শুনে তার ঠাকুমা নিশ্চয়ই গর্ব করবেন তার জন‍্য। এখন ইন্ডিয়ান আইডলের মঞ্চে নিজের পারফরম‍্যান্সের দিকেই নজর শাহজাদের।

Back to top button