টাইমলাইনবিনোদন

হিমাংশ, আদিত‍্য দুজনেই অতীত, প্রেম নিয়ে নয়া আবেগঘন বার্তা দিলেন নেহা কক্কর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম হলেন নেহা কক্কর (Neha kakkar)। দীর্ঘদিন ধরেই হিন্দি গানের জগতে রয়েছেন তিনি। নিজের জায়গা বেশ ভাল মতোই কায়েম করে নিয়েছেন। একের পর এক হিট গান গেয়ে অনুরাগীদের মন জয় করতে নেহার জুড়ি মেলা ভার। তাঁর নিজেরই রয়েছে একটি আলাদা গায়কী।
এই মুহূর্তে জনপ্রিয় গায়িকাদের তালিকায় প্রথম দিকেই জায়গা করে নেবেন নেহা। পুরোনো হিন্দি গানগুলো নতুন ঢঙে গাইতে নেহার থেকে ভাল বোধ হয় আর কেউই পারে না। তবে তাঁর সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতেও যে সক্রিয়তা বেশ ভাল রকমই তা অনেকেই জানেন।


কেরিয়ারের পাশাপাশি ব‍্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন নেহা। অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে একসময় জোর গুঞ্জন শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে বহুবার নেহাকেও দেখা গিয়েছে আবেগাপ্লুত হয়ে পড়তে।

তবে এখন সেসব ভুলে জীবনের পথে অনেকটাই এগিয়ে গিয়েছেন নেহা। তারই প্রমাণ পাওয়া গেল তাঁর ইনস্টা স্টোরিতে। এবার সম্পর্কের বিষয়ে মানুষকে নানান উপদেশ দিতেও শুরু করেছেন গায়িকা। ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, ‘প্রেম মানুষকে ভাঙে না বরং জুড়ে দেয়। যদি প্রেম ভেঙে দেয় তাহলে সেই সম্পর্ক ছেড়ে দেওয়া উচিত।’

এর আগে নেহার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে শোনা গিয়েছিল হিমাংশকে। হিমাংশ জানান, নেহার সঙ্গে সম্পর্কের বিষয়টা নিয়ে বেশ সিরিয়াস ছিলেন তিনি। এমনকি ভেবেছিলেন বিয়েও করবেন নেহাকে। কিন্তু শেষপর্যন্ত নেহার ইচ্ছাতেই বিচ্ছেদটা হয়। নেহার সঙ্গে সময় কাটানোর জন্য নিজের গুরুত্বপূর্ণ কাজ ছেড়েও তিনি ঘুরতে গিয়েছেন। তিনি আরও জানান, এই বিচ্ছেদের জন্য সবাই তাঁকেই দায়ী করতেন। এই বিচ্ছেদটা তাঁর পক্ষে মেনে নেওয়া সম্ভব হলেও মানুষের সমালোচনা মেনে নেওয়া সম্ভবপর ছিল না। তবে এখন সেই বিষয়টা অনেকটাই কমে গিয়েছে।

হিমাংশ দাবি করেন, নেহার জন্য সবাই তাঁকেই দোষী করেছেন। নেহা রিয়েলিটি শোয়ের মঞ্চে কেঁদেছেন আর তার জন্য সবাই তাঁকেই দায়ী করেছেন। তিনিও কাঁদতে চেয়েছেন কিন্তু শক্ত থেকেছেন। তাঁকে সবাই নেহার প্রাক্তন বলে সম্বোধন করেন। এতে কঠোর আপত্তি হিমাংশের। তাঁর দাবি, নেহার সঙ্গে অভিনয়ে আসার পরেই তাঁর দেখা হয়। তা সত্ত্বেও অনেকে বলেন, তিনি নাকি নেহাকে ব্যবহার করেছেন। কিন্তু যেকটি ছবি তিনি করেছেন সেই সবকটিই বেশ সফলতা পেয়েছেন।

Back to top button
Close