fbpx
টাইমলাইনবিনোদন

অবসাদগ্ৰস্ত নেহা কক্কর!গুজব ওড়ালেন গায়িকা

বাংলা হান্ট ডেস্ক : নেহা কক্করকে নিয়ে গুজব ছড়়িয়েছিল, তিনি নাকি ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী বিভোর পরাশরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।এবং তাঁর সাথে বেশ কয়েকটি গানের অনুষ্ঠানে পারফর্মও করতে দেখা গিয়েছে গায়িকাকে।

এসব গুজবেই আপাতত চিন্তায় পড়ে গিয়েছেন ইন্ডিয়ান আইডলের বিচারক গায়িকা নেহা কক্করের ভক্তরা। সম্প্রতি তাঁরইনস্টাগ্রাম স্টোরিজ-এ বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছেন নেহা যেখানে অবসাদ এবং জীবন শেষ করে দেওয়া নিয়ে মনের কথা বলেছেন তিনি।

তিনি বলেছেন তাঁর বিরুদ্ধে বিভিন্ন অশ্লীল এবং কুরুচিকর সব গুজব ছড়ানো হচ্ছে।মর্মাহত নেহা তাঁর খোলা চিঠিতে লিখেছেন,’এই লেখার সময়ে আমি একেবারেই ভালো নেই। শারীরিক এবং মানসিক কোনওভাবেই নয়। কিন্তু আমাকে আমার কথা বলতেই হবে। অনেকই এটা বোঝেন না আমিও কারও বোন/মেয়ে। সারা জীবনে অনেক কষ্ট করেছি যাতে আমার পরিবারে আমাকে নিয়ে গর্বিত হয়। গুজব ছড়ানোর আগে কেউ এটা ভাবেনই না, যে একজন মানুষ এর কারণে কতটা যন্ত্রাণার মধ্যে দিয়ে যেতে পারেন। কারও ব্যক্তিগত জীবন নিয়ে এভাবে গুজব ছড়াবেন না। কীকরে এতটা নির্দয় হতে পারেন আপনারা। বুঝতে পারছেন কি এই ব্যবহারের জন্যে কেউ অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন!’

পরে অবশ্য নেহা আরও একটি পোস্টে লেখেন, ‘আমাকে যাঁরা ভালোবাসেন এবং আমাকে নিয়ে চিন্তা করেন, তাঁদের বলছি… আমি ভালো আছি। খারাপ সময় এসেছে… তা কেটে যাবে।’এসব গুজব স্পষ্ট হোক এবং নেহা অবসাদমুক্ত হোক সেই কামনা।

Leave a Reply

Close
Close