টাইমলাইনবিনোদনভিডিও

কাউন্টডাউন শুরু, বিয়ের অনুষ্ঠান শুরুর ভিডিও শেয়ার করলেন নেহা কক্কর

বাংলাহান্ট ডেস্ক: হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই বলিউডের অন‍্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (neha kakkar) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। পাত্র রোহনপ্রীত সিংও (rohanpreet singh) জনপ্রিয় পাঞ্জাবি গায়ক। সব মিলিয়ে একেবারে মিউজিক‍্যাল জুটি। দুই পরিবারে এখন পুরো দমে চলছে বিয়ের প্রস্তুতি।

গত কয়েকদিন ধরেই সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক ছবি, ভিডিও (video) শেয়ার করে চলেছেন নেহা ও রোহনপ্রীত। এছাড়া উপরি পাওনা দুজনের মিলিত মিউজিক ভিডিও ‘নেহু দা বিয়াহ’ ও মুক্তি পেতে চলেছে আগামীকাল। চলছে তার প্রস্তুতিও। এবার বিয়ের অনুষ্ঠান শুরু একটি ভিডিও শেয়ার করলেন গায়িকা।

সোশ‍্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করে নেহা জানিয়েছেন, রোহনপ্রীতের পরিবারের সঙ্গে তার প্রথম সাক্ষাতের ভিডিও এটি। দুজনকেই খুব হাসিমুখে দেখা যাচ্ছে ভিডিওতে। ক‍্যাপশনে হ‍্যাশট‍্যাগ দিয়ে ‘নেহুপ্রীত’ ও লিখেছেন গায়িকা।

প্রসঙ্গত, সম্প্রতি ভাইরাল হয়েছে নেহা ও রোহনপ্রীতের বিয়ের কার্ড। কার্ড থেকে জানা যাচ্ছে, দিল্লিতে নয় বরং পঞ্জাবে বসতে চলেছে এই তারকা জুটির বিয়ের আসর।

ইনস্টাগ্রামে নেহা ও রোহনপ্রীতের একটি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই বিয়ের কার্ড। কার্ডে তাঁদের দুজনের নাম ছাড়াও রয়েছে দুজনের বাবা মায়ের নামও। কার্ড থেকে আরো জানা যাচ্ছে, ২৬ অক্টোবর দিল্লি নয় বরং পঞ্জাবে বসতে চলেছে তাঁদের বিয়ের আসর।

তবে এই কার্ড আদৌ আসল কিনা তা নিয়ে এখনো ধন্দ রয়েছে নেটিজেনদের মনে। কিন্তু বিয়ে যে হচ্ছে তা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ একে অপরের ইনস্টা স্টোরিতে ইতিমধ‍্যেই দিন গোনা শুরু করে দিয়েছেন নেহা ও রোহনপ্রীত। তবে তাঁদের বিয়ের আগে মুক্তি পেতে চলেছে যুগ্ম মিউজিক ভিডিও ‘নেহু দা বিয়াহ’।

এই ভিডিওর একটি লুকও সম্প্রতি প্রকাশ‍্যে এনেছেন নেহা ক্কর। কিছুদিন আগেই সেরেছেন প্রি ওয়েডিং ফটোশুট। সোশ‍্যাল মিডিয়াতেও নিজেদের সম্পর্ক স্বীকার করে নিয়েছেন দুজনে। এমনকি এনগেজমেন্টও তাঁদের সারা হয়ে গিয়েছে বলেই খবর শোনা যাচ্ছে বলিপাড়ায়।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

-এ Neha Kakkar (@nehakakkar) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

Back to top button