টাইমলাইনবিনোদনভিডিও

ঘুম ভেঙে রাত পোশাকেই গান ধরলেন নেহা, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (bollywood) জনপ্রিয় গায়িকাদের মধ‍্যে অন‍্যতম হলেন নেহা কক্কর (neha kakkar)। অসাধারন গায়কীতে সকলকেই নিজের দিওয়ানা করে তুলেছেন তিনি। ইন্ডাস্ট্রির বেশ ব‍্যস্ত গায়িকা বলেও পরিচিত নেহা। একের পর এক নতুন গানের (song) ভিডিও (video), অ্যালবাম প্রায়ই রিলিজ করতে দেখা যায় তাঁকে।
সোশ‍্যাল মিডিয়াতেও যে নেহা বেশ সক্রিয় থাকেন তা সকলেই জানেন। কখনও গান, কখনও ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি ফের একটি গানের ভিডিও শেয়ার করেছেন গায়িকা। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে সকালে ঘুম থেকে উঠেই এটি শুট করেছেন তিনি। অনুরাগীদের জন‍্যই এই মিষ্টি উপহার নেহার।

View this post on Instagram

#Shayad ♥️

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

তবে শুধু গান নয়, দিন দিন সৌন্দর্য্যও বাড়ছে নেহা কক্করের। প্রায়শই নিত‍্য নতুন ফটোশুট করেন তিনি। সেই সব ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে।

https://www.instagram.com/reel/CDlU5rUD-S8/?igshid=watnufkttw8h
কিছুদিন আগে একটি ভিডিও শেয়ার করেন নেহার ভাই টনি কক্কর। ভিডিওতে তিনি বলেন, এই লকডাউনে গানের পাশাপাশিও একটি নতুন প্রতিভা খুঁজে পেয়েছেন নেহা। আর তা হল ‘মিউজিক‍্যাল নাক ডাকা’।

আসলে ঘুমিয়ে নাক ডাকেন গায়িকা। অদ্ভূত ভাবে গানের তালের সঙ্গে সঙ্গে নেহার নাক ডাকাও ছন্দবদ্ধ হয়ে গিয়েছে। তবে টনির গান শুনেই নেহার ঘুম ভেঙে যায়। বিষয়টা বুঝতে পেরেই ভাইকে বালিশ ছুঁড়ে মারেন গায়িকা। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভাই বোনের মধ‍্যে মাঝে মাঝেই এমন মজার খুনসুটি দেখতে পান অনুরাগীরা।

Back to top button
Close