টাইমলাইনবিনোদনভিডিও

স্পোর্টস ব্রা-জিম প‍্যান্টে নজর কাড়ছেন নেহা শর্মা, অভিনেত্রীর হট শরীরচর্চার ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: টিনসেল টাউনে প্রতিটা দিনই গ্ল্যামারাস। প্রায় প্রতিদিনই কোনও না কোনও নায়ক বা নায়িকার ছবি উঠে আসে সংবাদ শিরোনামে। আর বলা বাহুল্য চোখের পলকে সেগুলো হয়ে যায় ভাইরাল।

এমনই একজন অভিনেত্রী হলেন নেহা শর্মা (Neha Sharma)। এখন খুব একটা ছবিতে দেখা না গেলেও নেটদুনিয়ায় রীতিমতো জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নানান ছবি, ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।


নিজের ইনস্টা হ্যান্ডেলে মাঝেই মাঝেই নানা ছবি শেয়ার করেন নেহা। সেই সব ‘হট’ ছবি দেখে রাতের ঘুম ছুটে যায় নেটিজেনদের। তুমুল ভাইরালও হয় সেই সব ছবি। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

দীর্ঘ লকডাউনের পর এবার ধীরে ধীরে খুলতে শূরু করেছে একের পর এক জিম। আর জিম খুলতেই ভিড় জমাতে শুরু করেছেন তারকারা। নেহাও তাদের মধ‍্যেই একজন। নিজের স্বাস্থ‍্য, ফিটনেস নিয়ে বেশ সচেতন তিনি। তাই জিম খুলতেই শুরু করে দিয়েছেন শরীরচর্চা। তারই এক ফাঁকে ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

ছোট্ট কালো স্পোর্টস ব্রা ও কালো টাইট জিম প‍্যান্টে শরীরচর্চা করতে দেখা গিয়েছে নেহাকে। ক‍্যাপশনে তিনি জানিয়েছেন, জিম আবারো খুলতে তিনি দারুন খুশি। শরীরচর্চা করতে পেরে বেশ ফ্রেস লাগছে তাঁর। শরীরের পাশাপাশি মনও চনমনে হয়ে উঠেছে।

View this post on Instagram

👯‍♀️ Back to the grind with @aishasharma25

A post shared by Neha Sharma 💫 (@nehasharmaofficial) on

 

ভিডিওর সঙ্গে সঙ্গে জিমে একটি ছবিও শেয়ার করেছেন নেহা। এই ছবি, ভিডিও দুটিই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। নেহার ফিটনেস দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ১৫ লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটিতে।

লকডাউনে একের পর এক ফটোশুটের ছবি শেয়ার করেছেন নেহা। গৃহবন্দি থাকায় নতুন কোনও ফটোশুট করতে পারেননি অভিনেত্রী। তাই পুরোনো ছবিই আবারও অনুরাগীদের জন‍্য পোস্ট করেছেন তিনি। প্রচুর মানুষ শেয়ারও করেছেন নেহার ছবি। প্রসঙ্গত, শেষবার তানাজি ছবিতে দেখা গিয়েছে দেখা গিয়েছে নেহা শর্মাকে।

Back to top button