টাইমলাইনবিনোদন

বৌভাতের আগের দিনই ফুলশয‍্যা, বিয়ে সারলেন সিরিয়ালের ‘ভিলেন’ নীল চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালে (serial) তাঁকে বেশি দেখা যায় নেগেটিভ চরিত্রেই। খলনায়কের ভূমিকাতেই সাধারণত বাজিমাত করেন অভিনেতা নীল চট্টোপাধ‍্যায় (neil chatterjee)। এবার তিনিই বসে পড়লেন বিয়ের (wedding) পিঁড়িতে। তিনদিন আগেই ঝাড়গ্রামে গিয়ে অভিনেত্রী পৃথা চন্দকে (pritha chanda) বিয়ে করেছেন নীল।

গতকাল বৃহস্পতিবার ছিল বৌভাতের পালা। তবে লাজুক মুখে নীল জানান, তার আগের দিনই ফুলশয‍্যাটা সেরে ফেলেছেন দুজন। বৃহস্পতিবার সালকিয়ায় বসেছিল নীল পৃথার বৌভাতের আসর। টলিপাড়ার বহু পরিচিত মুখকে এদিন দেখা গেল বৌভাতের আসরে। উপস্থিত ছিলেন নীলের প্রিয় বন্ধু অভিনেতা ধ্রুব সরকারও। সৌদামিনীর সংসার ও মিঠাই পরিবারের প্রায় সব সদস‍্যদেরই দেখা গেল এদিন।


বিয়েতে বাঙালি রীতি মেনে লাল বেনারসীতেই সেজেছিলেন পৃথা। পাশে ধুতি পাঞ্জাবিতে নীল। বৌভাতে অভিনেতার পরনে ছিল নীল শেরওয়ানি ও পৃথা পরেছিলেন নীল গোলাপি বেনারসী। বৌভাতে নিজের প্রিয় তিন পদ চিকেন বিরিয়ানি, মাটন কষা ও ফিশ ফ্রাই থাকছে বলেও জানান নীল।

তবে এত আনন্দের মাঝেও এক দুর্ভাগ‍্যজনক ঘটনায় মন কিছুটা বিষাদগ্রস্ত ছিল বর কনের। গত ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন দুজনের অভিনয় জীবনের গুরু পরিচালক দেবীদাস ভট্টাচার্য‍্য। সেই কারণে প্রি ওয়েডিং ফটোশুটও বাতিল করে দেন নীল পৃথা।

https://www.instagram.com/p/CKVPlyfMIHn/?igshid=1q91jjmxukmrp

নীল জানান, পৃথাকে প্রথম প্রেম তথা বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি নিজেই। সোজা জানিয়ে দিয়েছিলেন ২০২১ এই বিয়ে করবেন পৃথাকে। যেমন বলা তেমন কাজ। নতুন বছরের প্রথম মাসেই শুভ কাজটা সেরে ফেললেন দুজনে। তবে তার আগে অবশ‍্য এক মাস চুটিয়ে প্রেমও করে নিয়েছেন নীল পৃথা।

Back to top button