আন্তর্জাতিকটাইমলাইনভারতরাজনীতি

বিজেপি নেতার ভাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার ২২ কিলো সোনা, বাজেয়াপ্ত করল নেপাল পুলিশ

বাংলাহান্ট ডেস্কঃ একদিকে চলছে আসন্ন নির্বাচনের জন্য জোরদার প্রস্তুতি, অন‍্যদিকে চলছে তৃণমূল বিজেপি (Bharatiya Janata Party) এবং অন্যান্য দলগুলোর মধ্যে রেষারেষি। যে যার নিজের গদি বাঁচাতে ব‍্যস্ত। তবে এরই মধ্যে সম্প্রতি এক বিজেপি নেতার গদি নড়বড়ে হওয়ার জোগাড় হল। বিজেপি নেতা প্রমোদ সিনহার (Pramod Sinha) ভাইয়ের ফ্ল্যাট থেকে ২২ কেজি সোনা উদ্ধার করল নেপাল পুলিশ (nepal police)।

বিজেপি নেতার ভাইয়ের ফ্ল্যাট থেকে সোনা উদ্ধার
সম্প্রতি গোপন সূত্রে খবর পেয়ে, নেপাল পুলিশ বীরগঞ্জের একটি ফ্ল্যাটে হানা দেয়। সেখান থেকে ২২ কেজি ৫৭৬ গ্রাম সোনা উদ্ধার করে নেপাল পুলিশ। নেপাল পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই অ্যাপার্টমেন্টের যে ফ্ল্যাট থেকে এই বিশাল পরিমাণ সোনা উদ্ধার করা হয়েছে, ওই ফ্ল্যাটটি বিজেপি নেতা প্রমোদ সিনহার ভাই অশোক সিনহার। বিহারের র‍ক্সুয়াল বিধানসভার একজন বিধায়ক হলেন প্রমোদ সিনহা।

কর্মরত ছিলেন নেপাল ভারত বর্ডারে
বিজেপি নেতা প্রমোদ সিনহা এবং তার ভাই অশোক সিনহা রক্সুয়ালের হরোয়া নিবাসী। অশোক সিনহা বীরগঞ্জের প্রসিদ্ধ লক্ষীগণেশ অ্যাপার্টমেন্টে থাকে। সূত্রের খবর, ভারত নেপাল বর্ডারে কাস্টম ক্লীয়ারিং-এর কাজ করেন অশোক সিনহা।

বাজেয়াপ্ত বিপুল পরিমাণ অর্থের সোনা
পুলিশ জানিয়েছে, অশোক সিনহার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণে সোনার বিস্কুটসহ আরও নানান সোনার জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। মোট প্রায় ২২ কেজি ৫৭৬ গ্রাম সোনা সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছে। সব মিলিয়ে বর্তমান বাজার দর প্রায় ১২ কোটি টাকারও বেশি।

Back to top button