fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

কেঁচো খুড়তে বেরোল কেউটে, তৃণমূলের বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় গ্রেপ্তার ভাইপো

বাংলাহান্ট ডেস্কঃ ‘এবার ঝুলি থেকে বেরোল বেড়াল’ প্রবাদটি সত্যি হল। নদিয়ার (Nadia) পলাশীপাড়ায় তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়ির চুরির কিনারা করল তেহট্টের থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগেই বিধায়কের বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছিল। আর এই ঘটনায় বিধায়কের ভাইপো সায়ক সাহাই জড়িত।  প্রসঙ্গত শুক্রবার গভীর রাতে পলাশীপাড়ার বিধায়ক তাপস সাহার বাড়িতে আলমারি ভেঙে চুরির ঘটনা ঘটে। ঘটনার পরই তদন্তে নেমেছিল পুলিশ। ঘটনায় বেশ কয়েকজনকে সন্দেহ করা হয়।

জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বেশ কয়েকজনকে। সিসিটিভির ফুটেজ দেখে এবং গঠন বর্ণনা করে জিজ্ঞাসাবাদ করা হয় বিধায়কের ভাইপোকে। জিজ্ঞাসাবাদের পর হাউ হাউ করে কেঁদে ওঠে এবং পুলিশি জেরায় স্বীকার করে নেয় সেদিনের চুরির কথা।

তেহট্টর বেতাই বাজারে নিজের বাড়ি থেকে বিধায়ক তাপস সাহার ভাইপো সায়ক সাহাকে গ্রেপ্তার করে তেহট্ট থানার পুলিশ। এবং তার কাছ থেকে উদ্ধার হয় চুরি যাওয়া টাকা প্রায় আট লাখ টাকার উপরে উদ্ধার হয়। ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় অভিযুক্ত শায়ক সাহাকে বৃহত্তম আদালতে তোলা হল।

এ বিষয়ে তাপস সাহা জানান ভাবতেই অবাক লাগছে। বেশ কয়েকদিন আগে ব্যবসার জন্য টাকাও নিয়েছিল কিন্তু তারপরে কেন এমন কাজ করলো জানিনা। তবে সূত্রের খবর বাজারে বেশ কয়েক লক্ষ টাকা ঋণ ছিল সায়কের আর তা সম্ভবত শোধ করতেই এমন কাণ্ড ঘটিয়েছে।

Back to top button
Close
Close