টাইমলাইনবিনোদন

লকডাউনে দেখেনিন Netflix এর এই ৫ টি ওয়েব সিরিজ

বাংলাহান্ট ডেস্ক: প্রথমে চিন, তারপর সারা বিশ্ববাসীর কাছে এখন এক  গভীর সঙ্কটের সময়। করোনার গ্রাসে চলে গিয়েছে একের পর এক শক্তিশালী দেশ। চিনের উহানে শুরু হওয়া এক ভাইরাস এখন কব্জা করেছে গোটা বিশ্বকে। একে একে ইতালি, ইরান, স্পেন, আমেরিকাতে নিজের আধিপত‍্য বিস্তার করেছে করোনি ভাইরাস। সেখানে এখন চলছে মৃত‍্যু মিছিল। মানুষ আটকা পড়েছে ঘরের মধ‍্যে। বাদ যায়নি ভারতও। দেখতে দেখতে করোনার থাবা বসিয়েছে এই দেশেও। আক্রান্তের সংখ‍্যা পার করেছে ৫ হাজার। এদেশেও মানুষ রয়েছে হোম কোয়ারান্টাইনে। বাড়িতে বসে যাতে ধৈর্য্যের কমতি না ঘটে সেজন‍্য বিশেষজ্ঞরাই বলছেন গান শুনে বা ছবি দেখে মন ভাল রাখতে। তাই এখানে রইল নেটফ্লিক্সের কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ যা দিব‍্যি দেখে নিতে পারেন এই লকডাউনে।
মানি হেইস্ট- সোশ‍্যাল মিডিয়ার দৌলতে এতদিনে নাম শুনেই ফেলেছেন এই ওয়েব সিরিজটির। স্প‍্যানিশ ভাষায় হলেও পুরো সিরিজ জুড়ে টানটান উত্তেজনা ও অসাধারন অভিনয় দক্ষতা আপনাকে সিরিজ শেষ না করে উঠতেই দেবে না। ইতিমধ‍্যেই ইন্টারন‍্যাশনাল এমি অ্যাওয়ার্ড ফর বেস্ট ওয়েব সিরিজ খেতাবও জিতে নিয়েছে এই শো।

সেক্স এডুকেশন- সিরিজের নাম থেকেই স্পষ্ট এর বিষয়বস্তু। প্রথম সিজনের থেকেও দ্বিতীয় সিজন আরও বেশি প্রকট এবং যৌনতার বিষয়ে অনেক বেশি তথ‍্যবহুল। সিরিজটি একই সঙ্গে হাসির এবং কষ্টের। লকডাউনে বসে দেখে নিতেই পারেন এই সিরিজ।

louis hoffmann in netflixs dark Bangla Hunt Bengali News
ডার্ক- থ্রিলার, রহস‍্য, অদ্ভূতুড়ে, কল্পবিজ্ঞান সবের স্বাদ যদি এক সঙ্গে পেতে চান তবে এই সিরিজটি একেবারে উপযুক্ত। জার্মান ভাষায় তৈরি সিরিজটি একবার দেখতে শুরু করলে আপনাকে ভাবতে বাধ‍্য করবেই।

sacred games season 2 Bangla Hunt Bengali News
সেক্রেড গেমস- নেটফ্লিক্স ইন্ডিয়ার এই শোটি যদি এখনও না দেখে থাকেন তাহলে এবার দেখে ফেলুন। টানটান উত্তেজনা সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী, সইফ আলি খানের অনবদ‍্য অভিনয় এই সিরিজের উপরি পাওনা।

দিল্লি ক্রাইম- দিল্লির সবচেয়ে ঘৃণ‍্য ধর্ষণের ঘটনা ‘নির্ভয়া গণধর্ষণ কাণ্ড’ এর ওপর ভিত্তি করে তৈরি এই ওয়েব সিরিজ। সেই ঘটনায় দিল্লি পুলিসের তদন্তের কাহিনি উঠে এসেছে সিরিজে

Back to top button