টাইমলাইনবিনোদন

‘মিঠাই’কে ঝেঁপে বাংলা সেরা হওয়ার শখ, শুরুতেই চোর বদনাম পেল ‘সাহেবের চিঠি’!

বাংলাহান্ট ডেস্ক: সবেমাত্র শুরু হয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)। এই সিরিয়ালের মাধ‍্যমেই নতুন করে কামব‍্যাক করে দেবচন্দ্রিমা সিংহ রায় এব‌ং প্রতীক সেন। দুজনেই পরিচিত মুখ এবং ভিন্ন স্বাদের গল্প হওয়ায় আশা জেগেছিল দর্শকদের মনে। কিন্তু একটি পর্ব দেখেই গল্প চুরির অভিযোগ তুলল নেটিজেনরা!

সাহেবের চিঠি নাকি ‘মিঠাই’এর (Mithai) গল্প টুকে দিয়েছে, এমনি বিষ্ফোরক অভিযোগ এনেছেন দর্শকদের একাংশ। কিন্তু এমন অভিযোগের কারণ কী?আসলে একটি পর্বে দেখা গিয়েছে, চিঠি সাইকেলে চেপে যাওয়ার সময়ে পেছন থেকে সাহেবের গাড়ি এসে ধাক্কা মারে তার সাইকেলে। তখন গাড়িটি চালাচ্ছিল সাহেবের বান্ধবী। পাশেই বসেছিল রকস্টার সাহেব। এতটা দেখেই রে রে করে উঠেছেন নেটনাগরিকদের একাংশ।


আসলে মিঠাই এর শুরুর দিকেও এমনি একটি পর্বে একই রকম দৃশ‍্য দেখা গিয়েছিল। সেখানে মিষ্টির প্রতিযোগিতায় নাম দেওয়ার জন‍্য সাইকেলে করে মনোহরা নিয়ে যাচ্ছিল মিঠাই। তখনি সিডের গাড়ির সঙ্গে ধাক্কা খায় সে। গাড়িতে সিডের পাশেও ছিল বান্ধবী তোর্সা আর তার মা। দুই সিরিয়ালের দৃশ‍্যে এমন মিল! এটা দেখেই খটকা লেগেছে দর্শকদের।


অবশ‍্য এখানেই শেষ নয়। সাহেবের চরিত্রটিকে রকস্টার হিসাবে দেখানো হচ্ছে সিরিয়ালে। এদিকে সিদ্ধার্থকেও কিছুদিন গল্পের প্রয়োজনে রকস্টার রূপে দেখানো হয়েছিল। সাহেবও সিডের মতোই বদমেজাজি, অহঙ্কারি। আবার চিঠিকেও মিঠাইয়ের মতোই পরিশ্রমী নায়িকা হিসাবে দেখানো হচ্ছে। এসব দেখেই রেগে আগুন দর্শকদের একাংশ। মিঠাইয়ের গল্প ‘চুরি’ করেই বাংলা সেরা হওয়ার তালে রয়েছে সাহেবের চিঠি।

শুধু মিঠাই নয়। টেনে আনা হয়েছে গাঁটছড়া, ওগো নিরুপমার মতো সিরিয়ালকেও। যদিও গল্প চুরির অভিযোগের উত্তরে কোনো মন্তব‍্য করেননি সাহেবের চিঠি নির্মাতারা। সবে সবে শুরু হয়েছে সিরিয়াল। দেওয়া হয়েছে প্রাইম টাইমও। এখন টিআরপি তোলাটাই মূল লক্ষ‍্য সাহেবের চিঠির।

Related Articles

Back to top button