টাইমলাইনবিনোদন

ভিকি-ক‍্যাটরিনার বিয়ে দেখে কেঁদে ভাসাচ্ছেন সলমন! সোশ‍্যাল মিডিয়ায় মিমের বন‍্যা

বাংলাহান্ট ডেস্ক: যত দিন এগিয়ে আসছে ততই উত্তেজনা তুঙ্গে উঠছে ভিকি (vicky kaushal) ক‍্যাটরিনার (katrina kaif) বিয়ে নিয়ে। মঙ্গলবার থেকে রাজস্থানে শুরু হয়েছে প্রাক বিয়ের অনুষ্ঠান। সূত্রের খবর মানলে আজ বুধবারেই ক‍্যাটরিনার মেহেন্দি সেরেমনি। আমন্ত্রিত অতিথিরা ইতিমধ‍্যেই পৌঁছে গিয়েছেন বিয়ের ভেন‍্যুতে। দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, সলমন খানের (salman khan) পরিবারকে নাকি ভিক‍্যাটের বিয়েতে আমন্ত্রণই জানানো হয়নি। উপরন্তু বিয়ের ঠিক আগে আগেই দেশ ছেড়ে পালিয়েছেন ভাইজান।

অনেকেই মনে করছেন প্রাক্তনের বিয়ে চোখের সামনে দেখতে পারবেন না বলেই চলে গিয়েছেন সলমন। স্বাভাবিক ভাবেই সুযোগটা হাতছাড়া করতে চাননি মিমপ্রেমীরা। ভিক‍্যাটের বিয়ে নিয়ে সোশ‍্যাল মিডিয়া ভরে গিয়েছে হাস‍্যকর মিমে। দীর্ঘদিন সম্পর্কে থাকলেও বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছাতে পারেননি ‘সলক‍্যাট’ জুটি। বদলে এখন ভিকির গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী। কিন্তু সলমন এখনো পর্যন্ত ব‍্যাচেলরই রয়ে গেলেন। ভাইজান দেশ ছাড়লেও নেটনাগরিকরা তাঁর সম্ভাব‍্য প্রতিক্রিয়া নিয়েই মজায় মেতে রয়েছেন।


একটি মিমে দেখা যাচ্ছে, কাঁদো কাঁদো মুখ করে দাঁড়িয়ে সলমন। তাঁর হাতে একটি নিমন্ত্রণ পত্র। সলমন অভিনীত ‘তেরে নাম’এর ছবি দিয়েই বানানো হয়েছে মিমটি। ক‍্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ পত্র পেয়ে নাকি এমনি দশা হবে সলমনের! বেশিরভাগ মিমই বানানো হয়েছে ভাইজানের ‘তেরে নাম’ ছবি দিয়ে।

অপর একটি মিমে দেখা মিলেছে তরুণ ঋষি কাপুরের। তাঁর একটি ছবির সংলাপ তুলে লেখা হয়েছে, ‘ভ্রমররা ফুল খাওয়ালো, ফুলকে নিয়ে গেল রাজকুমার’। ভ্রমর আর রাজকুমারটা কে তা আর বলে দিতে হয় না। আরেকজনের চিন্তা, এরপর সলমন ভাই না কৃষ্ণসার হরিণ ভেবে ভিকি কৌশলেরই শিকার করে নেন!

সম্প্রতি একটি গিফট হ‍্যাম্পারের মধ‍্যে থাকা কার্ডের ছবি প্রচুর শেয়ার হচ্ছে নেটমাধ‍্যমে। একটি কাঠের সুদৃশ‍্য বাক্সের মধ‍্যে নানান উপহারের সঙ্গে একটি কার্ড পাঠানো হয়েছে। তার মধ‍্যে লেখা একটি বার্তা যাতে বলা হয়েছে, এই গিফট হ‍্যাম্পারের মধ‍্যে থাকা খাবার সহযোগে অতিথিরা যেন রাজস্থানের গ্রাম‍্যপথের সৌন্দর্য উপভোগ করেন। পরবর্তীতে আরো অনেক আনন্দ ও উত্তেজনা অপেক্ষা করছে তাদের জন‍্য।

এরপরেই লেখা কাজের কথা। স্পষ্ট ভাষায় অতিথিদের বলা হয়েছে, নিজের নিজের ঘরে মোবাইল ফোন রেখে আসতে। কোনো অনুষ্ঠানের ছবিই যেন সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট না করা হয়। মোটমাট মিষ্টি কথায় বেশ কড়া বার্তাই দেওয়া হয়েছে আমন্ত্রিত অতিথিদের জন‍্য। ‘শাদি স্কোয়াড’ লেখা হয়েছে কার্ডে। তবে কোথাও ভিকি বা ক‍্যাটরিনার নামও উল্লেখ নেই। তাই এই ভাইরাল কার্ডের ছবি যে তাদেরই বিয়ের তা নিয়ে কোনো নিশ্চয়তা নেই।

Related Articles