টাইমলাইনবিনোদন

হাত কাটা, আত্মহত‍্যার হুমকি! স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ বন্ধের প্রতিবাদে তোলপাড় নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: বন্ধ হতে চলেছে স্টার জলসার (star jalsha) জনপ্রিয় বাংলা ধারাবাহিক (serial) ‘এখানে আকাশ নীল’ (ekhane akash neel)। আর তার প্রতিবাদেই কার্যত তোলপাড় হচ্ছে সোশ‍্যাল মিডিয়া। প্রিয় জুটি উজান ও হিয়া ওরফে ‘হিয়ান’কে আর দেখা যাবে না টিভির পর্দায়, এটাই কিছুতেই মানতে পারছে না এখানে আকাশ নীলের দর্শকরা।

অন‍্যান‍্য মেগা সিরিয়ালগুলোর মতোই দীর্ঘদিন ধরে চলছে এখানে আকাশ নীল। কিছুদিন আগেই ধুমধাম করে উদযাপন করা হয়েছিল এই ধারাবাহিকের আড়াইশো পর্ব। সুপার ডুপার জুটি জুটি হিয়ানকে নিয়ে শুরু হয়েছিল প্ররতিযোগিতাও। কিন্তু তার পরপরই এমন দুঃসংবাদ।


আর এতে দর্শকদের যাবতীয় ক্ষোভ গিয়ে পড়েছে ধারাবাহিকের আরেক চরিত্র ‘ঝিনুক’ অর্থাৎ প্রমিতা চক্রবর্তী। আসলে দর্শকদের ক্রমাগত চাপে পড়েই এই চরিত্রটিকে সরাতে বাধ‍্য হয় সিরিয়াল নির্মাতারা। এবার তাদের অভিযোগ, সেই প্রতিশোধ নিতেই নির্মাতারা চিরতরে বন্ধ করে দিচ্ছেন সিরিয়ালটি।

সিরিয়াল চালু রাখার দাবি জানিয়ে প্রতিনিয়ত হাজার হাজার কমেন্ট পড়ছে স্টার জলসার ফেসবুক পেজে। শুধু তাই নয়, এই সিরিয়াল ঘিরে উন্মাদনা এমনই চরম পর্যায়ে পৌঁছেছে যে অনেকে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার অবসাদে হাত পর্যন্ত কাটছেন, দিচ্ছেন আত্মহত‍্যার হুমকি।

সেই সঙ্গে দর্শকদের চ‍্যালেঞ্জ, ঝিনুক চরিত্রটিকে সরিয়ে দিতে হবে বলে পুরো সিরিয়ালটাই বন্ধ করে দিচ্ছেন নির্মাতারা। প্রমিতার অন‍্যান‍্য সিরিয়ালও আর কেউ দেখবে না। বয়কট করা হবে তাঁকে। এর আগেও এমন আক্রমণের মুখে পড়েছিলেন অভিনেত্রী। তখন আইনি পদক্ষেপ নেওয়ার কথা বললেও এখন মুখে কুলুপ এঁটেছেন তিনি।


যে জুটিকে নিয়ে এত কাণ্ড সেই উজানের সাড়া না মিললেও হিয়া অর্থাৎ অনামিকা বলেন, সব ধারাবাহিকই একটা সময় শেষ হওয়া জরুরি নাহলে একঘেয়ে হয়ে যায়। ঠিক সময়েই শেষ হচ্ছে এই সিরিয়াল। তবে দর্শকদের ক্ষোভের জন‍্যই কি তড়িঘড়ি সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত? এর উত্তরে অনামিকা জানান, সেটা চ‍্যানেল কর্তৃপক্ষ বলতে পারবেন।

Back to top button